যশোরের অভয়নগরে সপ্তম শ্রেণির শিক্ষার্থী গণধর্ষণের শিকার

 

খুলনা ব্যুরো: যশোরের অভয়নগর উপজেলায় গণধর্ষণের শিকার হয়েছে সপ্তম শ্রেণির এক শিক্ষার্থী। তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় সন্ধ্যার পর খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠানো হয়।

ধর্ষণের শিকার ওই ছাত্রীর মা জানান, স্থানীয় বখাটে রিয়াজ খান (২০) দীর্ঘদিন ধরে তার মেয়েকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। তার প্রস্তাবে রাজি না হওয়ায় সে আমার মেয়েকে নানাভাবে হুমকি দেয়।

তিনি আরও জানান, গতকাল শুক্রবার বিকালে মেয়েকে ঘরে একা রেখে পাশের বিয়ে বাড়িতে যাই। এ সুযোগে বখাটে রিয়াজ খান তার দুই বন্ধুকে নিয়ে আমাদের বাড়িতে আসে। তারা ঘরের দরজা বন্ধ করে তিন বন্ধু মিলে মেয়েকে পালাক্রমে ধর্ষণ করে। বাড়ি ফিরে মেয়েকে ঘরের ভেতর রক্তাক্ত ও অজ্ঞান অবস্থায় দেখতে পাই। পরে স্থানীয়দের সহায়তার মেয়েকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি

এ দিকে ধর্ষণের শিকার ওই ছাত্রী জানায়, হাত পা চেপে ধরে তিনজন পালাক্রমে ধর্ষণ করে। এর মধ্যে একজন রিয়াজ খান অন্য দুইজন অপরিচিত।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. মাহামুদুর রহমান রিজভি বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ধর্ষণের শিকার শিশুর প্রচুর রক্তক্ষরণ হয়েছে। শারীরিকভাবে সে গুরুতর অসুস্থ হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ বিষয়ে অভয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ধর্ষকদের গ্রেফতার করতে অভিযান চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.