ম্যাজিস্ট্রেট নিজেই গ্রেফতার আসল ম্যাজিস্ট্রেটের হাতে

ঢাকা প্রতিনিধি:  প্রায় এক বছর ধরে বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছেন মোহাম্মদ বিন জহির সুমন ভূইয়া। নিজেকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানাও আদায় করতেন নকল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ বিন জহির সুমন ভূইয়া। কিন্তু তিনি আসলে ম্যাজিস্ট্রেট নন।

আজ মঙ্গলবার (১৮ জুন) গুলশান এভিনিউ’র চিটাগাংবুল নামের একটি রেসটুরেন্টে অভিযান চালিয়ে জরিমানা করতে গিয়ে অবশেষে আসল ম্যাজিস্ট্রেটের হাতে নিজেই গ্রেফতার হয়েছেন নকল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ বিন জহির সুমন ভূইয়া সাহেব।

জানা যায়, ওই রেস্টুরেন্টে গিয়ে তিনি ঢাকা উত্তর সিটি করপোরেশনের ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে ১০ হাজার টাকা দাবি করেন। কিন্তু তার চালচলনে সন্দেহ হয় রেস্টুরেন্ট কর্মকর্তাদের।

ঢাকা উত্তর সিটির করপোরেশনের এক কর্মকর্তা গণমাধ্যমকর্মীদের জানায়, আজ বেলা ৩টায় গুলশান এভিনিউর একটি রেস্টুরেন্ট থেকে মোহাম্মদ বিন জহির সুমন ভূঁইয়া নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

তিনি ডিএনসিসির নির্বাহী ম্যাজিট্রেট সারোয়ার পরিচয় দিয়ে রেস্টুরেন্ট ম্যানেজারের কাছে ১০ হাজার টাকা দাবী করেন।

রেস্টুরেন্ট ম্যানেজার ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিদ আনোয়ারকে জানালে সাজিদ আনোয়ারের ভ্রাম্যমাণ আদালত ঘটনাস্থলে পৌঁছে তাকে গ্রেফতার করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মো: ফারুক আহম্মেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.