মোড়েলগঞ্জে শিশু শ্রম নিরসনে সভা অনুষ্ঠিত

মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের মোড়েলগঞ্জে বেসরকারি উন্নয়ন সংস্থা উদয়ন ও ইনসিডিন বালাদেশ’র উদ্যোগে ও গ্লোবাল মার্চ এগেইনষ্টা চাইল্ড লেবারে’র সহযোগীতায় শিশু শ্রম তদারকি জোরদারকরনের মাধ্যমে শিশু শ্রম নিরসনে সরকারী ও বেসরকারী কার্যক্রম শক্তিশালীকরণ বিষয়ে উপজেলা পর্যায়ে মতবিনিময় সভা  অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকাল ১০টায় উপজেলা বয়রাতলা এলাকায় এশিয়া ব্যাংক এজেন্ট সভাকক্ষে উদয়ন বাংলাদেশ সাধারণ সম্পাদক ইসরাত জাহান-এর সভাপতিত্বে¡ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার মো. জালাল উদ্দিন।
সভায় বক্তব্য দিয়েছেন ইনসিডিন বাংলাদেশ ক্যামপেইন কো-অডিনেটর রাফিউল আলী, উদয়ন বাংলাদেশ প্রোগ্রাম অফিসার রুপা জামান, গন সংগঠন কেন্দ্রের মো. আবুল কালাম, ভিডিএফ ম্যানেজার মো. আমির হোসেন, সমকাল প্রতিনিধি ফজলুল হক খোকন, যুগান্তর প্রতিনিধি মুহাম্মাদ রফিকুল ইসলাম মাসুম, মোড়েলগঞ্জ সদর ইউনিয়নের মহিলা ইউপি সদস্য জাহানারা বেগম খুকি ও নিশানবাড়ীয়া ইউপি সদস্য মো. আছাদ প্রমুখ।
সভায় শিশু শ্রম বন্ধের বিভিন্নদিক তুলে ধরা হয়। আলোচনা শেষে আলোচকদের কাছ থেকে তিনটি করে সুপারিশ মালা গ্রহন করেন। উদায়ন বাংলাদেশ সুপারিশ মালাগুল সরকারের কাছে জমা দিবেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি এম.পলাশ শরীফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.