মোড়েলগঞ্জে উৎসবমুখর পরিবেশে ১২ কাউন্সিলর বিজয়ী (ভিডিও)

মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের মোড়েলগঞ্জে আজ শনিবার ৩য় ধাপের পৌর নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। সকাল ৮ টা থেকে ভোটারদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে।
একাধিক কেন্দ্রে ভোটারদের ভয়ভীতি ও প্রভাব খাটানোর অভিযোগ পাওয়া গেছে। অবস্থানে ছিল আইন শৃঙ্খলা বাহিনী। নির্বাচনে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি র‌্যাব, বিজিপি, কোষ্টগার্ড, ডিবিসহ ছিল মোবাইল টিম। জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট সহ প্রতিটি কেন্দ্রে নির্বাহী ম্যাজিষ্ট্রেট দায়িত্বে ছিল।
এ নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধীতায় মেয়র নির্বাচিত হয়েছেন বর্তমান মেয়র পৌর আওয়ামীলীগ সভাপতি এসএম মনিরুল হক তালুকদার। ৯টি ওয়ার্ডে শুধু কাউন্সিলর ও সংরক্ষিত আসনে ৫৬ জন কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্ধীতা করে।
নির্বাচনে ১ নং ওয়ার্ড থেকে শাহিন শেখ (ডালিম), ২নং ওয়ার্ডে ইউনুছ আলী সরদার (উট পাখি), ৩নং ওয়ার্ডে আজিজুর রহমান মিলন (পাঞ্জাবী), ৪নং ওয়ার্ডে নান্না শেখ (পাঞ্জাবী), ৫নং ওয়ার্ডে শংকর কুমার রায় (টেবিল ল্যাম্প), ৬নং ওয়ার্ডে মোতালেব ফকির (পাঞ্জাবী), ৭নং ওয়ার্ডে এসএম ওয়ালিউর রহমান সুজন (উটপাখি), ৮নং ওয়ার্ডে রেদোয়ানুল করিম (পানির বোতল), ৯ নং ওয়ার্ডে মহিদুল শেখ (পানির বোতল) এ ছাড়াও সংরক্ষিত ১, ২ ও ৩ নং ওয়ার্ডে হিরা বেগম (আনারস), ৪, ৫, ৬ রোকেয়া বেগম (টেলিফোন) ও ৭, ৮, ৯ সাদিয়া সুলতানা (চশমা) বেসরকারি ভাবে কাউন্সির নির্বাচিত হয়েছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি এম.পলাশ শরীফ গনেশ পাল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.