মোল্লাহাটে নৃত্যশিল্পীকে ধর্ষণ, আটক-৫

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোল্লাহাটে এক নৃত্যশিল্পীকে গণধর্ষণের অভিযোগে ৫ যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার (১২ এপ্রিল) দিনগত গভীর রাতে মোল্লাহাট উপজেলার ঘাটবিলা এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতদের শনিবার (১৩ এপ্রিল) বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে।
আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আছাদুল ইসরাম আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।
আটককৃতরা হলেন, আরমান শেখ (১৯), রাজিব শেখ (১৯), সোহাগ (১৮), নাসিম মোল্লা (১৯) ও করিম (২২)। এদের বাড়ি মোল্লাহাট উপজেলার কাহালপুর গ্রামে। নির্যাতিতা ওই নৃত্যশিল্পীর বাড়ি বাগেরহাট সদর উপজেলায়। তিনি স্বামী সন্তানসহ ফকিরহাট উপজেলা সদরে ভাড়া থাকতেন।
পুলিশ জানায়, শুক্রবার (১২ এপ্রিল) রাতে মোল্লাহাট উপজেলার সরসপুর গ্রামে হৃদয়ের বাড়িতে বিয়ে উপলক্ষে নাচতে আসেন নির্যাতিতা ওই নৃত্যশিল্পী। নৃত্য শেষে রাত সাড়ে ১১টার দিকে ওই নারী ও তার স্বামীকে ভিন্ন ভিন্ন মোটরসাইকেলে ফকিরহাটের উদ্দেশ্যে রওনা হন কয়েকজন যুবক। যুবকরা ওই নারীকে এক সড়কে এবং তার স্বামীকে ভুল বুঝিয়ে অন্য সড়কে নিয়ে যায়। এক পর্যায়ে তারা ‍ওই নৃত্যশিল্পীকে ঘাটবিলা এলাকায় একটি পরিত্যক্ত ঘরে নিয়ে যায়। সেখানে ৮ জন মিলে ওই নারীকে ধর্ষণ করে। 
স্থানীয়রা টের পেয়ে অভিযুক্ত চারজনকে আটক করে টহলরত হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে। পরে মোল্লাহাট থানা পুলিশ অভিযান চালিয়ে আরও এক অভিযুক্তকে আটক করে। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে ৮ জনকে আসামি করে মোল্লাহাট থানায় মামলা দায়ের করেছেন। অন্য আসামিদের আটক করতে পুলিশের অভিযান চলছে।
মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আশরাফুল আলম বিটিসি নিউজকে বলেন, ধর্ষণের ঘটনায় ৫ জনকে আদালতে সোপর্দ করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য ওই নারীকে বাগেরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.