মোরেলগঞ্জে চুরির ঘটনায় স্বাক্ষী দেয়ায় ছেলের অটেভ্যানে আগুন


মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে একটি চুরির মামলায় মা স্বাক্ষী দেয়ায় ছেলের অটোভ্যানে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ ভ্যান চালক মা রেনু বেগম বাদি হয়ে বাগেরহাটের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করেছেন।
উপজেলার খাউলিয়া ইউনিয়নের পূর্ব চিপা বারইখালি গ্রামের বাসিন্দা নুরুল আমিন মাতুব্বরের স্ত্রী রেনু বেগমের অভিযোগ সম্প্রতি ঘটে যাওয়া একটি চুরির মামলায় স্বাক্ষী দেওয়ায় ক্ষিপ্ত হয়ে গত বুধবার (৬ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে স্থানীয় সন্নাসী বাজারের একটি কাপড়ের দোকানে হালখাতা শেষে বাড়ি ফেরার পথে তার ছেলে রাকিব মাতুব্বরের অটোভ্যান হামলা চালায় চুরি মামলার আসামিরা।
হামলাকারিদের এলোপাথারি মারপিটে ভ্যানে থাকা রেনু বেগম (৪৫), ছেলে ভ্যানচালক রাকিব মাতুব্বর (১৭) মেয়ে নুপুর বেগম (২২) ও মুক্তা বেগম (৩২) আহত হন।
এ সময় হামলাকারিরা আমার ছেলে রাকিবের অটোভ্যানটিতে আগুন ধরিয়ে দেয়। এতে ৪টি ব্যাটারি সম্পূর্ণ পুড়ে যায় এবং ভ্যানটি ক্ষতিগ্রস্থ হয়। তিনি বলেন, হামলাকারিদের দেওয়া আগুনে প্রায় ৪০ হাজার টাকার ক্ষতি হয়েছে।
এ বিষয়ে মোরেলগঞ্জ থানার অফিসার ইনর্চাজ মোহাম্মদ সামসুদ্দীন বলেন, আদালতে দায়ের করা এই মামলার তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে থানা পুলিশকে। ঘটনার সুষ্ঠু তদন্ত করে প্রতিবেদন দেয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি গনেশ পাল ও এম. পলাশ শরীফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.