মুন্সীগঞ্জ এক্সপ্রেসওয়েতে মাছবাহী পিকআপ উল্টে নিহত-২

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের শ্রীনগরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়েতে মাছবাহী পিকআপ উল্টে দুজনের মৃত্যু হয়েছে। নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজনে ধাক্কা লেগে মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে শ্রীনগরের হাঁসারা এলাকায় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতেরা হলেন- মো. হাফেজ (৪০) ও শহিদুল (৪২)। এ ঘটনায় আরও ৫ মাছ ব্যবসায়ী আহত হয়েছেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মাছবাহী পিক-আপটি মাওয়া থেকে ঢাকার দিকে যাচ্ছিল। পথিমধ্যে ঢাকামুখী লেনে হাঁসারা হাইওয়ে ফাঁড়ির উল্টো দিকে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজনের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এতে ৭ জন গুরুতর আহত হন। পরে তাদের দ্রুত উদ্ধার করে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।
শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আকলিমা রৌশন বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে জানান, গুরুতর আহত অবস্থায় ৭ জনকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। এদের মধ্যে হাসপাতালে নিয়ে আসার পর দুজনের মৃত্যু হয়। আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
হাঁসারা হাইওয়ে পুলিশের ইনচার্জ কাঞ্চন কুমার সিংহ বিটিসি নিউজকে জানান, দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। আহত হয়েছে ৫ জন। তারা মূলত মাছ ব্যবসায়ী। মাওয়া থেকে মাছ নিয়ে তারা ঢাকার দিকে যাচ্ছিল।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মুন্সীগঞ্জ প্রতিনিধি মো. সোহেল চৌধুরী সোহেল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.