‘মুজিব বর্ষ’ উদযাপনে চাঁপাইনবাবগঞ্জে প্রতিষ্ঠান প্রধানদের সাথে মতবিনিময়


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: ‘মুজিব বর্ষ’ যথাযোগ্য ও ভাবগাম্ভির্যের সাথে উদযাপনের লক্ষে চাঁপাইনবাবগঞ্জের মাধ্যমিক ও মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সাথে মতবিনিময় সভা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এই মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ কে এম তাজকির উজ জামান।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুহা. তৌফিকুল ইসলাম, উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. আব্দুল আলিম। চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের আয়োজনে এই মতবিনিময় সভায় অতিথি ছিলেন এক্সিম ব্যাংকের চাঁপাইনবাবগঞ্জ শাখা ব্যবস্থাপক মো. আলী জিন্নাহ। সভায় ‘মুজিব বর্ষ’ যথাযোগ্য ও ভাবগাম্ভির্যের সাথে উদযাপনের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য সকল প্রতিষ্ঠান প্রধানকে বিশেষভাবে অনুরোধ জানানো হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি’র বক্তব্যে মুজিব বর্ষের গুরুত্ব তুলে ধরে এ কে এম তাজকির উজ জামান বলেন, আগামী ১০ জানুয়ারী শুক্রবার বিকেল ৩টায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিববর্ষ উদযাপন উপলক্ষে ভিডিও কনফারেন্স করবেন। ওই দিন পুরাতন স্টেডিয়ামে জেলা প্রশাসনের পক্ষ থেকে বিশেষ আয়োজন করা হয়েছে।

সেখানে সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকমন্ডলীগণের উপস্থিতি বাধ্যতামুলক। তিনি বলেন, জেলার প্রতিটি গ্রামেই ‘মুজিব বর্ষ’ পালন বিষয়ে জেলা প্রশাসন সার্বিক সহযোগিতা করবে।

তিনি আরও বলেন, মুজিববর্ষ পালনে কোন ছাড় নয়। কোন প্রতিষ্ঠান মুজিববর্ষ পালনে গড়িমসি করলে, সেই প্রতিষ্ঠানে নাম মন্ত্রণালয়ে পাঠানো হবে। মুজিববর্ষ পালনে সকলেই যথাযথ ভুমিকা রাখবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এসময় সদর উপজেলার ৭০টি মাধ্যমিক বিদ্যালয় ও ৩১টি মাদ্রাসার প্রধানগণ অংশ নেয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.