মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের রাস্ট্রীয় মর্যাদায় দাফন এমপি মিলনের শ্রদ্ধা নিবেদন

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে শরণখোলা উপজেলার ধানসাগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও শরণখোলা উপজেলা আওয়ামীলীগ সাবেক সহসভাপতি,বীর মুক্তিযোদ্ধা একেএম হাবিবুর রহমান জমাদ্দার (৭০) মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রজিউন)। বাগেহাট ৪ আসনে সংসদ সদস্য এ্যাডভোকেট আমিরুল আলম মিলনের শ্রদ্ধা নিবেদন।

এক সপ্তাহ আগে ব্র্রেনস্ট্রোকে আক্রান্ত হয়ে খুলনার শেখ আবুনাসের বিশেষায়িত হাসপাতালে চিকিৎসা শেষে বাড়ি আসার পথে গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে এ্যাম্বুলেন্সে দ্বিতীয়বার স্ট্রোকে তার মৃত্যু হয়। মৃত্যুকালে স্ত্রী ও পাঁচ ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

গতকাল শুক্রবার সকাল সাড়ে ১১টায় উপজেলার ধানসাগর ইউনিয়নের রাজাপুর বাজার মাদরাসা মাঠে সামাজিক দুরত্বে বজায় রেখে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে রাস্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।

মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমানের জানাজা নামাজে উপস্থিত ছিলেন বাগেরহাট-৪ (শরণখোলা-মোরেলগঞ্জ) আসনের এমপি ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য বীরমুক্তিযোব্ধা এ্যাড আমিরুল আলম মিলন, শরণখোলার ইউএনও সরদার মোস্তফা শাহিন, ওসি এসকে আব্দুল্লাহ আল সাইদ. মোড়লগঞ্জ উপজেলা যুবলীগ যুগ্ন-আহ্বায়ক ও সাবেক ছাত্রনেতা এ্যাড তানজিমুল রহমান পলাশ সহ দুই উপজেলার আওয়ামীলীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.