‘মিসেস রণবীর কাপুর’ হতে কেরিয়ার ছাড়তেও রাজি ছিলেন দীপিকা !!!

 

বিটিসি নিউজ ডেস্ক: রণবীর সিং, দীপিকা পাড়ুকোনের বিয়ে। আর এখন এটাই বি-টাউনের আলোচ্য বিষয়। এমনকি এবছরেরই ১৯ নভেম্বর তাঁদের বিয়ে হবে বলে শোনা যাচ্ছে। যদিও এবিষয়ে সিং বা পাড়ুকোন কোনও পরিবারের তরফেই কিছু ঘোষণা করা হয়নি। যদিও সাম্প্রতিক একটি তথ্য বলছে ‘দীপবীর’-এর বিয়ে কিছুটা পিছিয়েও যেতে পরে।

দীপিকার এক ঘনিষ্ঠ বন্ধু ডেকান ক্রনিক্যালকে জানিয়েছেন, ”রণবীর সিং দীপিকার প্রতি পুরোপুরি কমিটেড, দিপ্পি ছাড়া, উনি আর কাউকে ভাবতেও পারেন না। তিনি বিয়ের জন্য তৈরি। তবে সমস্যা দীপিকাকে নিয়ে, কারণ দিপ্পি এখনও বিয়ে নিয়ে কিছুটা ভীত। কারণ এবার রণবীর সিংয়ের সঙ্গে সম্পর্ক কোনওভাবে ভাঙলে দীপিকা সেটা আর মেনে নিতে পারবেন না।”

দীপিকার ঘনিষ্ঠ বন্ধু ডেকান ক্রনিক্যালকে আরও জানিয়েছেন, ”এটা সবারই জানা, যে এর আগে রণবীর কাপুরের সঙ্গে দীপিকার সম্পর্ক ছিল। সেসময় দীপিকা রণবীর কাপুরের স্ত্রী ও সন্তানের মা হয়ে কেরিয়ার ছাড়তেও প্রস্তুত ছিলেন। কিন্তু রণবীর কাপুর তাঁকে ছেড়ে যান।  আর সে সম্পর্ক যখন ভেঙেছিল দীপিকা মানসিক ও শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন। সেসময় বহু কষ্ঠে সেই কঠিন পরিস্থিতি থেকে দীপিকা বের হয়ে এসেছেন। তাই দ্বিতীয়বার আর তিনি এধরনের কোনও ঘটনার মুখোমুখি হতে চান না। কারণ প্রেম, সম্পর্কের বিষয়ে দীপিকা ভীষণই কমিটেড ”

বহুদিন আগে ‘তামাশা’র প্রমোশনের সময় দীপিকাকে রণবীর কাপুরের প্রতি তাঁর ভালোবাসা নিয়ে প্রশ্ন করে হলে তিনি প্রকাশ্যে স্পষ্ট বলেছিলেন, ” হ্যাঁ, আমি ওকে ভালোবাসি। আমি বিশ্বাস করি কোনও অনুভূতিই ভাঙতে পারে না। কোনও অনুভূতিরই আকার আয়তন হয় না। এটা একটা স্তরে সাজানো থাকে। ”

সেসময় রণবীর কাপুরের প্রতি দীপিকাক দৃঢ় ভালোবাসা থাকলেও, রণবীর সেই সম্পর্ক থেকে বেরিয়ে ক্যাটরিনার প্রেমে পড়েন। পরে অবশ্য রণবীর কাপুর নিজেও তাঁর দীপিকাকে প্রতারণার করার কথা স্বীকার করে নিয়েছিলেন। দীপিকা অসুস্থ হয়ে পড়েন। এমনকি শোনা যায়, রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক ভাঙার পর শুধুমাত্র রণবীর নামেই রণবীর সিংয়ের কাছাকাছি আসেন দীপিকা।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.