মিম ও মুন্নির জন্য ‘সাতক্ষীরা জেলা স্টুডেন্ট’স এসোসিয়েশন’র ইফতার ও দোয়া মাহফিল

বশেমুরবিপ্রবি প্রতিনিধি: সম্প্রতি গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ইতিহাস বিভাগের প্রথম বর্ষের ছাত্রী মিমের মৃত্যু এবং ভুল চিকিৎসায় মৃত্যু পথযাত্রী সমাজবিজ্ঞান বিভাগের মুন্নির সুস্থতা কামনায় বশেমুরবিপ্রবির “সাতক্ষীরা জেলা স্টুডেন্ট’স এসোসিয়েশন” এর পক্ষ থেকে ইফতার  ও দোয়ার আয়োজন করা হয়।

আজ ২৫ মে শনিবার, গোপালগঞ্জের নবীনবাগে হেলিপ্যাডে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত ইফতার মাহফিলে বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের প্রথম বর্ষের ছাত্রী রুবাইয়াত সুলতানা মিমের আত্মার মাগফিরাত কামনা এবং   গোপালগঞ্জ সদর হাসপাতালে ভুল চিকিৎসার বলি হওয়া সমাজবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী মুন্নির সুস্থতা কামনায় দোয়া করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন “সাতক্ষীরা জেলা স্টুডেন্ট’স এসোসিয়েশন” (এসডিএসএ)এর সভাপতি নাহিদ হাসান আল কোরাইশি, সাধারণ সম্পাদক মোঃ ওলিউর রহমান,  সহ-সভাপতি আবু জাহিদ সহ বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া সাতক্ষীরা জেলার শিক্ষার্থীরা।

এ সময় “এসডিএসএ” এর সভাপতি নাহিদ হাসান বিটিসি নিউজকে বলেন, সাতক্ষীরা জেলার সকল শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতা, সবার মাঝে একতা এবং ঐক্য গড়ার লক্ষ্যেই আমাদের এই সংগঠন। “একে অন্যের জন্য নিবেদিত, স্বপ্ন হোক উজ্জীবিত” এই আদর্শে নিজেদেরকে অনুপ্রাণিত হওয়া এবং অন্যের স্বপ্নকে নিজের বুকে ধারন করার জন্য উৎসাহিত করেন।

এছাড়াও উদ্বোধনী বক্তব্যে “এসডিএসএ” এর সাধারণ সম্পাদক ওলিউর রহমান বর্তমান কৃষকরা যে দুরবস্থার মধ্যে দিয়ে জীবন যাপন করছেন সেসব কথাও তুলে ধরেন এবং দেশ ও জাতির কল্যাণের জন্য নিজেদেরকে গড়ে তুলতে আহবান জানান।

সবশেষে দেশ ও জাতির জন্য দোয়ার মাধ্যমে ইফতার মাহফিলের সমাপ্তি করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বশেমুরবিপ্রবি প্রতিনিধি  শাফিউল কায়েস।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.