মানসিক অবসাদ কেড়ে নিয়েছে ইলিয়ানার হাসি!

বিটিসি বিনোদন ডেস্ক: পাঁচ মাস আগেও দিনগুলো ছিল হাসি-আনন্দে ভরা। গত বছর ১ আগস্ট পুত্রসন্তান জন্ম দেওয়ার পর ইলিয়ানার চোখেমুখে ছিল উচ্ছ্বাস, তা দেখে মুখের হাসি প্রসারিত হয়েছিল অনুরাগীদেরও। সেদিন এই বলিউড অভিনেত্রীকে দেখে মনে হয়েছিল, তিনি যেন পৃথিবীর শ্রেষ্ঠ উপহার পেয়ে গেছেন। আত্মজকে নিয়ে আগামী দিনের স্বপ্ন রচনাও শুরু করেছিলেন বলিউড ও দক্ষিণী ভারতীয় সিনেমার সাড়া জাগানো এই অভিনেত্রী।
সন্তানের জন্য অভিনয় থেকে সরে যাওয়ারও ইঙ্গিত দিয়েছিলেন। জানিয়েছিলেন, ছেলে কোয়া ফিনিপ ডোনাল ও জীবনসঙ্গী মাইকেল ডোনালের সঙ্গে আগামী দিনগুলো মার্কিন মুলুকে কাটাতে চান। এখন থেকে পরিবারের সঙ্গে সময় কাটাতে চান বলেই তাঁর এই সিদ্ধান্ত। কিন্তু হঠাৎ করেই এলোমেলো হয়ে গেছে ইলিয়ানার যাপিত জীবনের রুটিন। মানসিক অবসাদ কেড়ে নিয়েছে তাঁর মুখের হাসি। শুধু তাই নয়, নিজ সন্তানেরও ঠিকভাবে যত্ন নিতে পারছেন না এই অভিনেত্রী। ভারতীয় সংবাদমাধ্যমেও সে কথা জানিয়েছেন।
স্বীকার করেছেন, ‘একজন মা হিসেবে সন্তানের জন্য আমার কিছু করা উচিত। এটি কোনোভাবেই করতে পারছি না। অবসাদ এতটাই যে সন্তানের যত্ন নেওয়াতেও অনীহা চলে এসেছে। সে কারণে অপরাধ বোধে ভুগছি আমি।’
এদিকে চিকিৎসকরা ইলিয়ানাকে জানিয়েছেন, তিনি পোস্টপার্টাম ডিপ্রেশনে ভুগছেন। সন্তান প্রসবের পর এই রোগে অনেকেই ভুগে থাকেন। এ রোগের ঠিক সময় চিকিৎসা না হলে বড় আকারের বিপদ হতে পারে। তাই চিকিৎসকের পরামর্শ মেনেই এখন চিকিৎসা চালিয়ে যাচ্ছেন ইলিয়ানা। জানিয়েছেন, এই মুহূর্তে তিনি প্রয়োজনীয় ওষুধ খাচ্ছেন, যাতে শিগগিরই অবসাদ কাটিয়ে উঠতে পারেন। তাঁকে প্রতিটি বিষয়ে সহযোগিতা করে যাচ্ছেন তাঁর জীবনসঙ্গী মাইকেল ডোনাল।
ইলিয়ানা ডি’ক্রুজকে সর্বশেষ পর্দায় দেখা গেছে গত বছর প্রকাশিত র‍্যাপার বাদশাহর ‘সব গজব’ গানের ভিডিওতে। পাশাপাশি তিনি অভিনয় করেছেন ‘আনফেয়ার অ্যান্ড লাভলি’-তে। এর পরই অন্তঃসত্ত্বার কারণে অভিনয় থেকে তিনি বিরতি নিয়েছেন। এখন দেখার অপেক্ষা নিজের কথা অনুযায়ী সত্যি তিনি অভিনয় থেকে দূরে সরে যান কিনা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.