মাদকাসক্ত ছেলের হাতে খুন হলেন মা, ঘাতক ছেলে আটক

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে মাদকাসক্ত ছেলে রাসেল মল্লিকের হাতে মা রাবেয়া মল্লিক (৬০) খুন হয়েছে। আজ রবিবার (২০ অক্টোবর) সকাল সাড়ে আটটার দিকে বাগেরহাট শহরের বাসাবাটি এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পুলিশ এ ঘটনায় ঘাতক মাদকাসক্ত ছেলে রাসেল মল্লিককে (৩২) আটক করেছে। ঘাতক রাসেল শাহজাহান মল্লিকের ছেলে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ হত্যাকাণ্ডের খবর পেয়ে বাগেরহাট মডেল থানা, পিবিআই ও ডিবি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ও আলামত জব্দ করে।

নাজমা আক্তার যুথি বিটিসি নিউজকে বলেন, আমার মা রাবেয়া ও ছোটভাই রাসেল দোতলা বাড়িতে বসবাস করতেন। মা থাকতেন নিচতলায় আর ভাই দোতলায়। গত দুই তিনদিন ধরে আমার ছোট ভাই রাসেল ইংরেজী সিনেমা দেখার জন্য মায়ের কাছে বায়না ধরে। এই সিনেমা দেখার কথা মা আমাকে জানালে আমি আজ রবিবার সকালে রাসেলকে সিনেমা দেখতে আমার বাসায় আসতে বলি। সকাল সাতটার দিকে মাকে ফোন করে বলি মা রাসেলকে একটু দেরী করে আমার বাসায় আসতে বলো। মায়ের সাথে এটাই ছিল আমার শেষ কথা। এরপর শুনি মা খুন হয়েছে।

নিহতের বড় মেয়ে সালমা আক্তার মুন্নি বিটিসি নিউজকে বলেন, আমার ছোট ভাই রাসেল এলাকার নেশা খোরদের সাথে মিশে প্রায় ২২ বছর ধরে সে মাদক নেশায় জড়িয়ে পড়েছে। তাকে নেশা থেকে ফিরিয়ে আনার জন্য অনেক জায়গায় চিকিৎসা করিয়েছি। কিন্ত নেশা থেকে সে বের হতে পারেনি।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহাতাব উদ্দিন বিটিসি নিউজকে বলেন, বাসাবাটি এলাকায় ছেলের হাতে  মা খুন হয়েছে এমন খবর পেয়ে থানার তদন্ত কর্মকর্তা পান্নু ও সদর ফাড়ির টিএসআই আজাদ ঘটনাস্থল থেকে ঘাতক রাসেলকে গ্রেফতার করেছে। পরে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে। আমাদের তদন্ত কাজ চলছে।

স্থানীয়দের বরাত দিয়ে বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজ আফজাল বিটিসি নিউজকে বলেন, রাসেল নামে এই যুবক দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। সকালে সে তার মায়ের কাছে নতুন মোবাইল ফোনসেট চায়। তিনি তার ছেলেকে ফোনসেট কিনে দিতে অস্বীকৃতি জানালে ছেলে ক্ষুব্ধ হয়ে ধারালো ছুরি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে মাকে হত্যা করে। রাসেল মায়ের কাছে নেশার টাকা অথবা মোবাইলফোনসেট চেয়ে না পেয়ে হত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করছি। পুলিশ ঘটনাস্থলে থেকে নিহতের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে এবং ছেলে রাসেলকে গ্রেপ্তার করেছে। নিহতের মুখমন্ডল, গলাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো ছুরির আঘাতে চিহ্ন রয়েছে।

নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.