মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধ পথে ভারতে অনুপ্রবেশে কালে আটক-১৯

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে বাংলাদেশ থেকে অবৈধ পথে ভারতে যাওয়ার অভিযোগে ১৭ জন বাংলাদেশী ও তাদের সহায়তা করার অভিযোগে ২ জনকে আটক করেছে মহেশপুর ৫৮ বিজিবি।
গতকাল বুধবার (১০ ফেব্রুয়ারী) রাত ১১টার দিয়ে ৫৮ বিজিবির সদস্যরা দেশের অভ্যন্তরে ঝিনাইদহের মহেশপুর উপজেলার বাঘাডাঙ্গা পূর্বপাড়া থেকে তাদের আটক করা হয়।

আটককৃতদের মধ্যে ১১ জন পুরুষ, ৬ জন নারী ও ২ জন শিশু রয়েছে। আটককৃতরা খুলনা, যশোর, নড়াইল, কুষ্টিয়া ও বাগেরহাট জেলার বাসিন্দা। এ সময় তাদের কাছ থেকে দুটি ইজিবাইক জব্দ করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে পারাপারের অপরাধে বাংলাদেশ পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩-এর ১১(১)(গ) ধারায় ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় মামলা দায়ের ও তাদের সোপর্দ করেছে বিজিবি।

মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) পরিচালক কামরুল আহসান আজ বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারী) দুপুরে এক বার্তায় এসব তথ্য জানান।

এর আগে ৯ ফেব্রুয়ারী জেলার মহেশপুর সীমান্ত দিয়ে বাংলাদেশ থেকে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় চারজনকে আটক করেছে ৫৮ বিজিবি। যাদবপুর সীমান্তের বেতবাড়িয়া নামক স্থান থেকে তাদের আটক করা হয়। এ নিয়ে চলতি বছরের জানুয়ারী থেকে ১১ ফেব্রুয়ারি পর্যন্ত ঝিনাইদহের মহেশপুর সীমান্ত এলাকা দিয়ে অবৈধ পথে ভারতে আসা যাওয়ার সময় ১১০ নারী, পুরুষ ও শিশু এবং সহায়তাকারী ৫ দালালকে আটক করে বিজিবি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঝিনাইদহ প্রতিনিধি মো: আনোয়ার জাহিদ জামান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.