মহেশপুরে এক প্রবীণ পত্রিকা ব্যবসায়ী সড়ক দুর্ঘটনায় আহত হয়ে দীর্ঘ ৮ বছর যাবত অসহায় জীবন যাপন

ঝিনাইদহ প্রতিনিধি:  ঝিনাইদহের মহেশপুরে রেজাউল ইসলাম খোমেনী নামের এক প্রবীণ পত্রিকা ব্যবসায়ী সড়ক দুর্ঘটনায় আহত হয়ে পঙ্গুত্বের সাথে নিজ বাড়িতে অসহায় ভাবে জীবন যাপন করছে।
তিনি একটি ভাতার কার্ডের জন্য জনপ্রতিনিধি ও নেতাদের দ্বারে দ্বারে ঘুরলেও আজ পর্যন্ত তার কোন ভাতা কার্ডের ব্যবস্থা হয়নি। জানা গেছে মহেশপুর পৌর এলাকার জলিলপুর মোল্লাপাড়া গ্রামের প্রবীণ এই পত্রিকা ব্যবসায়ী দীর্ঘদিন ধরে সড়ক দুর্ঘটনায় অসুস্থ হয়ে দুটি পা ভেঙ্গে নিজ বাড়িতে পড়ে আছে।
দীর্ঘ ৮ বছর দুটি পা অচল হয়ে পড়ে থাকলেও তিনি না পেয়েছে সরকারি সাহায্য, না পেয়েছে কোন সরকারি বয়স্ক ভাতার কার্ড বা দান অনুদান। এ সংবাদ লেখার সময় এ প্রতিবেদক এর সাথে সাংবাদিকদের প্রিয় মুখ খোমেনী ভাইকে দেখে চোখের এক কোনায় পানি জমা হয়।
এছাড়াও মহেশপুরের প্রবীন সাংবাদিক ইব্রাহিম আলম দীর্ঘদিন অসুস্থ হয়ে নিজ বাড়িতে অসুস্থতার জীবন যাপন করলে এ পর্যন্ত তাহার পরিবারের খবর কেউ রাখেনি। এটাই সত্য, এটাই বাস্তবতা, মহেশপুরের সাংবাদিকদের পরিবারের খোঁজখবর যারা রাখেন তাদের প্রতি কৃতজ্ঞ।
জেনে খুশি হবেন অনেক সাংবাদিক বন্ধু আছে যাদের সন্তানেরা ইতিমধ্যেই বড় বড় বিশ্ববিদ্যালয় থেকে লেখাপড়া শেষ করে কর্মস্থলে আছেন । অনেকের ছেলে মেয়েরা ঢাকা বিশ্ববিদ্যালয়, মেডিকেল, বুয়েট , দেশে বিদেশে লেখাপড়া করছে। আমার জানামতে, অনেকের বাড়িতে তিন বেলা খাওয়ার মত চাউল না থাকলেও এ সমস্ত ত্যাগী সাংবাদিকরা কারো দুয়ারে হাত পাতিনি। সব সময় একমাত্র মহান রাব্বুল আলামীনের সাহায্য কামনা করেছেন। আমিন

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঝিনাইদহ প্রতিনিধি মো: আনোয়ার জাহিদ জামান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.