মহেশপুরে অ্যাম্বুলেন্সে করে ফেন্সিডিল ও কেজি গাঁজা পাচার, আটক-৩

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুর পৌরসভা এলাকা থেকে অ্যাম্বুলেন্স যোগে মাদক পাচারের সময় বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (০১ সেপ্টেম্বর) সকালে ঝিনাইদহের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান এ তথ্য বিটিসি নিউজকে নিশ্চিত করেছেন। গতকাল সোমবার গভীর রাতে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন: যশোর কোতয়ালী থানার রায়পাড়া গ্রামের কাওসার আলীর ছেলে মাজহারুল ইসলাম সাগর (২৫), মথুরাপুর গ্রামের মাহবুব রহমানের ছেলে রুবেল হোসেন (২৭) ও সুলতানপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে ইমরান হোসেন।

পুলিশের এ কর্মকর্তা বলেন, যশোর পঙ্গু হাসপাতালের অ্যাম্বুলেন্স যোগে মহেশপুরের সীমান্ত এলাকা থেকে যশোরে মাদক পাচার করা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে রাতে মহেশপুর পৌরসভার পোস্ট অফিস মোড় এলাকায় চেকপোস্ট বসানো হয়।

এসময় মহেশপুর থেকে যশোরগামী যশোর পঙ্গু হাসপাতালের একটি অ্যাম্বুলেন্সের গতি রোধ করে তল্লাশি করা হয়। এ সময় ২২৫ বোতল ফেন্সিডিল ও ৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটক করা হয় গাড়ির চালকসহ ৩ জনকে। এ ঘটনায় মহেশপুর থানায় মামলা হয়েছে বলেও জানান তিনি।

যশোর পঙ্গু হাসপাতালের ম্যানেজার আতিয়ার রহমান অ্যাম্বুলেন্সটি তাদের হাসপাতালের বলে স্বীকার করেছেন।

তিনি বলেন, অ্যাম্বুলেন্সের চালক মাজহারুল ইসলাম সাগর গতকাল সোমবার (৩১ আগষ্ট) বিকেলে রোগী আনার কথা বলে মহেশপুর গিয়েছিলেন। তিনি মাদক পাচারের সাথে জড়িত এটা জানা ছিল না।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঝিনাইদহ প্রতিনিধি মো: আনোয়ার জাহিদ জামান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.