মহিপাল হাইওয়ে থানা পুলিশের প্রশংসনীয় উদ্যোগ

ফেনী প্রতিনিধি: ফেনীর মহিপাল হাইওয়ে থানা পুলিশ এক প্রশংসনীয় উদ্যোগ হাতে নিয়েছেন। ভারি বৃষ্টির কারণে  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর অংশে বিশেষ করে লালপোল, রামপুর,হাজারী রোড় রাস্তার মাথাসহ মহাসড়কের বিভিন্ন স্থানে খানা খন্দ সৃষ্টি হওয়ায় মহাসড়কের গণপরিবহন সহ অন্যান্য পরিবহন ধীর গতি হওয়ার ফলে আসন্ন ঈদমুখী যাত্রী সাধারণগন এবং কুরবানীর  পশুবাহী গাড়ীগুলো যাতে বিড়ম্বনায় না পরে তা নিরসনের লক্ষ্যে হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের পুলিশ সুপারের নির্দেশ মোতাবেক মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আসাদুজ্জামান আসাদ জেলা সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তার সাথে সমন্বয় করে গত মঙ্গলবার থেকে মহাসড়ক মেরামতের কাজ শুরু করেছেন।
সরেজমিনে গিয়ে দেখা যায়, ইতিমধ্যে মহাসড়কের বিভিন্ন স্থানের কিছু অংশের খানা-খন্দ ও গর্তগুলো ভরাট করা হয়েছে।
ফেনীর মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আসাদুজ্জামান আসাদ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, মহাসড়কের এসব স্থান মেরামতের কাজ সম্পূর্ণ হইলে যাত্রী সাধারণ ও বিভিন্ন হাট-বাজারে যাওয়া কুরবানীর পশুবাহী গাড়িগুলো নির্বিঘ্নে নিজ গন্তব্যে পৌঁছাইতে পারবে।
পাশাপাশি পবিত্র ঈদ উল আযহাকে সামনে রেখে মহাসড়কে ছিনতাই রোধকল্পে পুলিশের টহলও জোরদার করা হয়েছে এবং কোন দুষ্টচক্র যাতে বাসস্ট্যান্ডে ও পশুবাহী কোন গাড়ী থেকে চাঁদা আদায় করতে না পারে সেই দিকেও নজরদারি করছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.