মহাসড়কে রাখা কাভার্ড ভ্যানে ট্রাকের ধাক্কা, নিহত-১

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি কার্গোকে অপর একটি মালবাহী ট্রাক ধাক্কা দেওয়ায় রবিউল ইসলাম (৩০) নামে ট্রাকের এক হল্পারের মৃত্যু হয়েছে।
সোমবার দিবাগত রাত একটার দিকে ঠাকুরগাঁও কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় চৌধুরী পাম্পের দক্ষিণে দ্ইুটি হোটেলের মাঝামাঝিস্থানে সামনের সড়কে এ ঘটনাটি ঘটে।
আজ মঙ্গলবার (১৬ আগস্ট) ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর সারোয়ার হোসাইন এ ঘটনা নিশ্চিত করে জানান, উল্লেখিত স্থানে মালভর্তি একটি কাভার্ড ভ্যান রেখে চালক পাশের হোটেলে খেতে বসে। এসময় পঞ্চগড়গামী দ্রুতগতির একটি ট্রাক ওই কাভার্ড ভ্যানটিকে ধাক্কা দিলে ট্রাকটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় স্টিয়ারিংয়ের কল্যাণে কোনোভাবে চালক দরজা খুলে পালিয়ে গেলেও তার পাশে বসা হেল্পার রবিউল ভেতরে আটকা পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহায়তায় দীর্ঘক্ষণ চেষ্টার পর যখন তাকে উদ্ধার করেন। তখন তার শরীরে কোনো জীবনের স্পন্দন ছিল না দ্রুত তাকে ঠাকুরগাঁও আধুনিক হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার পূর্বেই তার মৃত্যু হয়েছে বলে জানান।
হাইওয়ে পুলিশ জানান, উদ্ধার কাজের ব্যস্ততার ফাঁকে সটকে পড়ে কাভার্ড ভ্যানটি। নিহত রবিউল গোপালগঞ্জ জেলার মোকসেদপুর উপজেলার লোহার গ্রামের সিদ্দিক ফকিরের ছেলে।
এসময় ওই এলাকায় কর্মরত ঠাকুরগাঁও সদর থানার সাব-ইন্সপেক্টর হারুনুর রশীদ বিটিসি নিউজকে জানান, নিহত হেল্পার দুমড়ে-মুচড়ে যাওয়া গাড়ির অংশে ছিলেন, তিনি মাথাসহ শরীরের বিভিন্ন অংশে গুরুতর আঘাত পান। মালভর্তি কাভার্ড ভ্যানটি রাস্তায় দাঁড় করিয়ে রেখে গাড়ির স্টাফরা তখন খাচ্ছিলেন। দুর্ঘটনায় উদ্ধার কাজের ব্যস্ততার সময় তারা সে স্থান থেকে পালিয়ে যায়। এ ব্যাপারে হাইওয়ে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নেবে বলে তিনি জানান।
হাইওয়ে পুলিশের বোদা থানার সাব-ইন্সপেক্টর সাকিব হাসান বিটিসি নিউজকে জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থলে এসে তদন্ত শুরু করেন, লাশের সুরতহাল রিপোর্ট করা হয়েছে। পালিয়ে যাওয়া কাভার্ড ভ্যানটি পরিবহন শ্রমিক সংগঠনের মাধ্যমে আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন এবং দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঠাকুরগাঁও প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.