মদ্যপানে রাবির আইন ও অর্থনীতি বিভাগের দুই শিক্ষার্থীর মৃত্যু

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আইন ও অর্থনীতি বিভাগের দুই শিক্ষার্থী অতিরিক্ত মদপানে মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। এবং রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) আরেক শিক্ষার্থী অসুস্থ হয়ে চিকিৎসা নিচ্ছেন রাজশাহী মেডিকেলে। আজ রোববার সকালে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান এসব তথ্য বিটিসি নিউজকে নিশ্চিত করেছেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, ‘আমি শুনেছি আমাদের দুজন শিক্ষার্থী অতিরিক্ত ড্রিংকস করার কারণে অসুস্থ হয়ে মারা যান। তাদের লাশ বর্তমানে রামেক হাসপাতাল মর্গে আছে।’

মৃত দুই শিক্ষার্থী হলেন:- অর্থনীতি বিভাগের ২০১৬-১৭ সেশনের তূর্য রায় এবং আইন বিভাগের দ্বিতীয় বর্ষে শিক্ষার্থী মুহতাসিম রাফিদ খান।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাতে এই তিন শিক্ষার্থী মিলে মদ্যপান করেন। অতিরিক্ত মদপানের কারণে তারা অসুস্থ হয়ে পড়েন। গতকাল শনিবার দিবাগত রাতে বিশ্ববিদ্যালয়ের পেছনে রামচন্দ্রপুর এলাকার বাশার রোডের একটি মেসে তিনজনের অবস্থার মারাত্মক অবনতি হয়। পরে ভোর ৩টার দিকে তূর্যকে এবং ৪ টার দিকে বাকি দুজনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ১৭ নং ওয়ার্ডে ভর্তি করেন মেসের অন্য সদস্যরা।

মেস বাড়ির মালিক আলফাজ হোসেন বিটিসি নিউজকে জানান, হাসপাতালে আনার সঙ্গে সঙ্গেই মুহতাসিম রাফিদ খান মারা যান। সকাল ৮টার দিকে তূর্য রাযের মৃত্যু হয়। অপর শিক্ষার্থী রুয়েটের রকি ১৭ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বিটিসি নিউজকে জানান, নিহতদের লাশ মর্গে রয়েছে।

উল্লেখ্য, আইন বিভাগের শিক্ষার্থী মৃত মুহতাসিম রাফিদ খান এর বাসা খুলনায় এবং অর্থনীতি বিভাগের শিক্ষার্থী মৃত তূর্য রায় এর বাসা নীলফামারির ডোমরায়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাবি প্রতিনিধি মো: মুজাহিদ হোসেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.