ভোলায় ৭ম শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানি অভিযোগে দুই শিক্ষক আটক

ভোলা প্রতিনিধি: ভোলার চরফ্যাশন উপজেলায় অনির্বাণ ক্যাডেট স্কুল এন্ড কলেজের ৭ম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানি অভিযোগে কলেজের পরিচালক অসিত কুমার জয়ধর ও শিক্ষক মো. মোতালেবকে আটক করেছে পুলিশ।

আজ সোমবার (১৬ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে শিক্ষক মোতালেব ও গতকাল রবিবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে অসিত কুমারকে আটক করা হয়। আটক মোতালেব উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের মো. হোসেন মাতাব্বরের ছেলে ও অসিত কুমার জয়ধরের বাড়ি গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলায়।

ভিকটিমের পিতার অভিযোগ সূত্রে জানা যায়, গত শনিবার চরফ্যাশন পৌরসভার ৪নং ওয়ার্ডে অবস্থিত অনির্বাণ ক্যাডেট স্কুল এন্ড কলেজের সান্ধ্যকালীন ক্লাশ শেষ হওয়ার পর শিক্ষক মো. মোতালেব সপ্তম শ্রেণীর ছাত্রীকে (১৩) জোরপূর্বক ধর্ষণের চেষ্টায় শ্লীলতাহানি করে। এ অবস্থায় ছাত্রীর ডাকচিৎকারে পথচারীরা এগিয়ে আসলে শিক্ষক মোতালেব কৌশলে সেখান থেকে পালিয়ে যায়।

পরে ওই ছাত্রী বাড়িতে গিয়ে বিষয়টি তার বাবা মাকে জানায়।

এ ঘটনায় গতকাল রবিবার কলেজের পরিচালক অসিত কুমার জয়ধরকে ছাত্রীর পরিবার বিষয়টি জানায়। কিন্তু অভিযুক্ত শিক্ষক মোতালেবের বিরুদ্ধে পরিচালক অসিত কুমার জয়ধর কোন ব্যবস্থা গ্রহণ না করে উল্টো অভিযুক্ত শিক্ষককের পক্ষে অবস্থান নিয়ে তাকে পালিয়ে যেতে সহযোগিতা করেন।

এ ঘটনায় ছাত্রীর বাবা চরফ্যাশন থানায় সেই কলেজের শিক্ষক মোতালেব ও পরিচালক অসিত কুমার জয়ধরে বিরুদ্ধে শ্লীলতাহানি লিখিত অভিযোগ করেছেন। এর আলোকে অভিযুক্ত শিক্ষক ও পরিচালককে আটক করা হয়েছে।

চরফ্যাশন থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আজিজ বিটিসি নিউজকে বলেন, ভিকটিমের বাবার অভিযোগের ভিত্তিতে কলেজের শিক্ষক মো. মোতালেব ও পরিচালক অসিত কুমার জয়ধরকে আটক করা হয়েছে।

এদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.