ভোট চুরি করে ক্ষমতায় আসা ছাড়া আওয়ামী লীগের পথ খোলা নেই : আমিনুল হক

ঢাকা প্রতিনিধি: বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেছেন, গত ১৭ বছর অনেক অত্যাচার অবিচার করেও আওয়ামী সরকার বিএনপির জনপ্রিয়তায় ধস নামাতে পারেনি। বরং সরকারের দমন-পীড়নের কারণে বিএনপি আজ দেশের সবচেয়ে জনপ্রিয় দলে পরিনত হয়েছে। পক্ষান্তরে আওয়ামী লীগের জনপ্রিয়তা আজ শূণ্যের কোঠায় নেমে এসেছে। যার কারণে ভোট চুরি করে ক্ষমতায় আসা ছাড়া আওয়ামী লীগের আর কোন পথ খোলা নেই।
৭ জানুয়ারির ডামি নির্বাচন জনগণ বর্জন করেছে। দেশের ২% মানুষও কেন্দ্রে ভোট দিতে যায়নি, এমনকি আওয়ামী লীগের লোকজনও ভোট দেয়নি উল্লেখ করে আমিনুল হক বলেন, বর্তমান সরকার জনগণের ভোটের সরকার নয়। তারা একতরফা ডামি নির্বাচনে রাষ্ট্রযন্ত্রকে কবজা করে অবৈধভাবে ক্ষমতা দখল করে বসে আছে। একপাক্ষিক নির্বাচনে বাংলাদেশের মানুষ তাদের প্রত্যাখ্যান করেছে। ৭ জানুয়ারি আওয়ামী লীগের রাজনৈতিক মৃত্যু ঘটেছে। তারা নৈতিক ভাবে জনগণের কাছে পরাজিত হয়েছে। কিন্তু বাংলাদেশের জনগণ সবসময় গণতন্ত্র ও ভোটের অধিকারের জন্য লড়াই করেছে। জনগণের ভোটে নির্বাচিত সরকার না আসা পর্যন্ত আমাদের আন্দোলন অব্যাহত থাকবে।
আজ মঙ্গলবার বিকেলে ঢাকা মহানগর উত্তর শেরে বাংলা নগর থানার ২৮,২৭, সাংগঠনিক ৯৯, বিএনপির পৃথকভাবে ২ টি ইফতার মাহফিল পূর্ব আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ বিএনপি নেতাদের সুস্হতা কামনায় এ ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করে তেজগাঁও বিএনপির নেতারা।
ইফতার ও দোয়া মাহফিলে এসময় মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহবায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, মহানগর সদস্য হাজী মোঃ ইউসুফ, মোঃ শাহ আলম, হাজী মোঃ ইউসুফ, আহসানুল্লাহ চৌধুরী হাসান, এবিএমএ রাজ্জাক, এডভোকেট আফতাব উদ্দিন জসিম, শেরে বাংলা নগর থানা বিএনপির যুগ্ম আহবায়ক শাহজালাল সিকদারসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মারুফ সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.