ভৈরবে দুই হত্যা মামলার পলাতক আসামী গ্রেপ্তার

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে দুটি হত্যা, ডাকাতিসহ বিভিন্ন মামলার পলাতক আসামী আলীকে (২৪) গ্রেপ্তার করেছে রেলওয়ে পুলিশ। গতকাল বুধবার (১১ মে) সন্ধ্যায় মনামারা সেতুসংলগ্ন এলাকার একটি ভাড়া বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস আহমেদ বিশ্বাস জানান, আলী ওই এলাকার নূরু মিয়ার ছেলে।
ভৈরব রেলওয়ে পুলিশ জানায়, আলী ২০১৮ সালের আলোচিত বাপ্পী হত্যা মামলার আসামী। চলতি বছরের ২৯ জানুয়ারি শনিবার শহরের ঘোড়াকান্দা এলাকার মসজিদের নৈশপ্রহরী কামাল হত্যা মামলার আসামী। এছাড়াও তার বিরুদ্ধে ডাকাতিসহ দাঙ্গা-হাঙ্গামার অভিযোগে বিভিন্ন মামলা রয়েছে। দীর্ঘদিন পালিয়ে থাকার পর বুধবার সন্ধ্যায় তার নিজ ভাড়া বাসা থেকে রেলওয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে।
রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস আহমেদ বিশ্বাস আরও জানান, দুটি হত্যা মামলা, একটি ডাকাতির প্রস্তুতিসহ চার মামলার আসামী আলীকে দীর্ঘদিন পর ধরতে সক্ষম হয় রেলওয়ে পুলিশ। গ্রেপ্তারের পর আজ বৃহস্পতিবার (১২ মে) সকালে তাকে কিশোরগঞ্জ আদালতে সোপর্দ করলে বিচারক জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কিশোরগঞ্জ প্রতিনিধি মো. সেলিম রেজা ফারুক। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.