ভারতে ট্রাকের সঙ্গে সংঘর্ষে বাসে আগুন: নিহত-১১, আহত-৩৮

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: ভারতের মহারাষ্ট্রে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস অন্য একটি পণ্যবাহী ট্রাককে ধাক্কা দিলে বাসটিতে আগুন ধরে যায়। এতে অন্তত ১১ জন যাত্রীর মৃত্যু হয়েছে, আহত হয়েছেন প্রায় ৩৮ জন।
আজ শনিবার (০৮ অক্টোবর) ভোরে মহারাষ্ট্রের নাসিকে এই দুর্ঘটনাটি ঘটে। নাসিকের ঔরঙ্গাবাদ সড়কে ডিজেল পরিবহনকারী একটি ট্রেলার ট্রাককে ধাক্কা দেওয়ার পর বাসটিতে আগুন ধরে যায়।
জানা গেছে, বাসে আগুন লাগার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ এবং দমকল বাহিনী। আহতদের ইতোমধ্যেই চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। দমকল বাহিনী ঘটনাস্থলে পৌঁছানোর কিছুক্ষনের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনে।
এ প্রসঙ্গে স্থানীয় পুলিশ জানান, বাসের মধ্যে থাকা অন্তত আট যাত্রীর মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে। তবে মৃতের সংখ্যা বাড়তে পারে।
এ প্রসঙ্গে ডেপুটি কমিশনার অফ পুলিশ অমল তাম্বে জানিয়েছেন, বাসটি একটি স্লিপার কোচ এবং নিহতদের বেশিরভাগই বাসের যাত্রী। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।
তিনি আরও জানান, আগুনের সঠিক কারণ জানতে তদন্ত চলছে। একটি মামলাও দায়ের করা হয়েছে।
বাসে আগুন লাগার একটি ভিডিও ই্তোমধ্যেই সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, আগুনের একটি বিশাল বল বাসটিকে গ্রাস করছে। (সূত্র: এনডিটিভি) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.