ভাইরাস প্রতিরোধে বাগেরহাটে সকল পোশাকের দোকান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষনা

বাগেরহাট প্রতিনিধি: ভাইরাস প্রতিরোধে বাগেরহাটে সকল পোশাকের দোকান অনির্দিষ্টকালের জন্য বন্ধ। ‘করোনা ভাইরাস প্রতিরোধে জেলা কমিটির’ সভায়। করোনা ভাইরাস প্রতিরোধে বাগেরহাট শহরের সকল পোশাক, জুতা ও কসমেটিকস্এর দোকান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষনা করা হয়েছে।

আজ রবিবার (১৭ মে) বিকালে বাগেরহাট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ‘জেলা করোনা ভাইরাস প্রতিরোধে কমিটির’ জরুরী সভায় এই সব সিদ্ধান্ত নেওয়া হয়।

বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক মো: কামরুল ইসলাম এর সভাপতিত্বে এই জরুরী সভায় বাগেরহাটের সিভিল সার্জণ ডা. কেএম হুমায়ুন কবির, পৌর মেয়র খান হাবিবুর রহমান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সরদার নাসির উদ্দিনে, কাড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ বশিরুল ইসলাম. চেম্বার অব কমার্সের সভাপতি শেখ লিয়াকত হোসেনসহ সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ ও চেম্বার অব কমার্স এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সকলের সিদ্ধান্তক্রমে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সকল শাড়ী কাপড়, ছিট কাপড়, কাটা কাপড়, তৈরি পোশাক, গার্মেন্টস আইটেম, জুতা, কসমেটিকসের দোকান বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়।

বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ কামরুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, সকলের সুস্বাস্থ্য নিশ্চিত করতে বাগেরহাট জেলা করোনা প্রতিরোধ কমিটি ও ব্যবসায়ী নেতৃবৃন্দের সভায় বাগেরহাট শহরের সকল শাড়ী কাপড়, ছিট কাপড়, কাটা কাপড়, তৈরি পোশাক, গার্মেন্টস আইটেম, জুতা, কসমেটিকসের দোকান বন্ধ রাখার সিদ্দান্ত নেওয়া হয়েছে।

পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই সিদ্ধান্ত বলবত থাকবে বলে জানান তিনি।

বাগেরহাট চেম্বার অব কমার্সের সভাপতি শেখ লিয়াকত হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ঈদ উপলক্ষে নারী ও শিশুরা বিপনী পোশাক ও কসমেটিকসের দোকা খুব ভীঢ় করছিল। ক্রেতা-বিক্রেতা কেউই স্বাস্থ্য বিধি মানছিল না।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.