বড় জয়ের সুবাস পাচ্ছে বাংলাদেশ

বিটিসি স্পোর্টস ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে উঠতে হলে বাংলাদেশের সামনে সমীকরণ ছিল- পাপুয়া নিউগিনির বিপক্ষে ৩ রানের বেশি ব্যবধানে জয়। কিন্তু এখন ম্যাচের পরিস্থিতি দেখে মনে হচ্ছে বিশাল ব্যবধানে জয় পেতে যাচ্ছে টাইগাররা।
সর্বশেষ খবর অনুযায়ী, ১৮২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে পাপুয়া নিউগিনির সংগ্রহ ৯.২ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ২৪ রান। এর মধ্যে সাকিব আল হাসান নিয়েছেন ৩টি এবং শেখ মেহেদী, তাসকিন ও সাইফউদ্দিন নিয়েছেন একটি করে উইকেট।
এর আগে অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ ও অভিজ্ঞ অলরাউন্ডার সাকিব আল হাসানের দুর্দান্ত ব্যাটিং নৈপুণ্যে পাপুয়া নিউগিনির বিপক্ষে বড় সংগ্রহ দাঁড় করায় বাংলাদেশ। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে টাইগারদের সংগ্রহ ১৮১ রান। ফলে ইতিহাস রচনা করতে হলে পাপুয়া নিউগিনিকে ১৮২ রান করতে হবে।
ওমানের আল-আমিরাত স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকেল ৪টায় শুরু হওয়া এই ম্যাচে টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ডে উভয় দলের জন্যই এটি শেষ ম্যাচ। সুপার টুয়েলভে যেতে হলে মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচটি বাংলাদেশকে জিততেই হবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.