বড়াইগ্রামে করোনায় প্রথম মৃত্যুবরণকারী আ’লীগ নেতা শরীফুলের মৃত্যুবার্ষিকী পালন


নাটোর প্রতিনিধি: মহামারী করোনার ছোবলে নাটোরের বড়াইগ্রাম উপজেলার প্রথম মৃত্যুবরণকারী আ’ লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী শরীফুল ইসলামের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।
আজ বুধবার দুপুরে এ উপলক্ষে মরহুমের নিজ বাসভবন বনপাড়া পৌর শহরের মহিষভাঙ্গায় কবরস্থানে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মরহুমের বড় ভাই বনপাড়া পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি কেএম জাকির হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত এ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী ও ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা, উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজি, বিভিন্ন ইউপি’র চেয়ারম্যান, পৌর কাউন্সিলরবৃন্দ, বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী, ব্যবসায়ী, রাজনৈতিক সংগঠনের নেতা-কর্মী সহ স্থানীয় জনগণ।
মরহুম শরীফুল ইসলাম বনপাড়া পৌর আ’লীগের সিনিয়র সহ-সভাপতি, নতুন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও একুশ মনি মার্কেটের স্বত্বাধিকারী সহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের উপদেষ্টা ছিলেন। গত বছর ২৫ আগস্ট করোনায় আক্রান্ত হয়ে ঢাকা ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.