ব্রিটনির তৃতীয় সংসারেও ভাঙন!

বিটিসি বিনোদন ডেস্ক: প্রথম দুই সংসার ভাঙনের পর তৃতীয় সংসারও টিকলো না পপ সম্রাজ্ঞী ব্রিটনি স্পিয়ার্সের। স্বামী স্যাম আজগারির সঙ্গে খুব শীঘ্রই ডিভোর্স হতে চলেছে তার। ইতোমধ্যেই নিজের বাগদানের আংটিও খুলে ফেলেছেন।
ব্রিটনির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলেছেন স্যাম। স্ত্রীর পরকীয়া নাকি হাতেনাতে ধরেও ফেলেন। বিষয়টি নিয়ে মারাত্মক ঝামেলা হয় দুজনের মধ্যে। যা গড়ায় হাতাহাতিতে। তারপরই স্যাম ঠিক করেন, ডিভোর্সের পথে হাঁটবেন তিনি।
একাধিক প্রতিবেদনে দাবি করা হয়েছে, ব্রিটনির স্বামী স্যাম ইতোমধ্যেই বাড়ি ছেড়ে চলে গেছেন এবং অন্যত্র বসবাস শুরু করছেন। কয়েকমাস ধরেই ব্রিটনিকে এড়িয়ে চলছিলেন তিনি। বিচ্ছেদের পর ব্রিটনির থেকে আর্থিক সুবিধা পেতে পারে স্যাম। যদিও এখনই তা স্পষ্ট নয়।
এর আগে দুইবার বিয়ে করেছেন ব্রিটনি। ২০০৪ সালে তার ছোটবেলার বন্ধু জ‌্যাসন আলেকজান্ডারকে বিয়ে করেন এই গায়িকা। কিন্তু এ বিয়ে বেশি দিন টেকেনি। একই বছর কেভিন ফেডারলিনকে বিয়ে করেন ব্রিটনি। এ সংসারে তাদের দুটি সন্তান রয়েছে। ২০০৭ সালে এ সংসারের ইতি টানেন এই গায়িকা।
২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর সেটে স‌্যাম আসগারির সঙ্গে পরিচয় হয় ব্রিটনির। স‌্যাম একজন অভিনেতা। তার জন্ম ইরানে হলেও ১২ বছর বয়েসে পাড়ি জমান যুক্তরাষ্ট্রে। ২০২২ সালের জুন মাসে বিয়ে করেন তারা।
একই বছরের এপ্রিল মাসে ব্রিটনি জানান, মা হতে চলেছেন তিনি। কিন্তু মে মাসে ব্রিটনি-স্যাম যৌথ এক বিবৃতেতে ঘোষণা দেন, তাদের অনাগত সন্তান মারা গেছে। এ ঘটনায় খুব ভেঙে পড়েছিলেন এই দম্পতি। এই সবকিছুর পর আগস্ট মাসেই বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়ল দুজনকে নিয়ে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.