ব্রাহ্মণবাড়িয়ায় ছুরিকাঘাত করে মহিলার আত্মহত্যা

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় আলীয়া বেগম (৫০) নামের এক মহিলা নিজের গলায় ছুরিকাঘাত করে আত্মহত্যার ঘটনা ঘটেছে। গতকাল বুধবার (০২ জুন) রাত সাড়ে ৮টার দিকে শোবার ঘরে এ ঘটনা ঘটে।
নিহত আলীয়া উপজেলার সুহিলপুর ইউনিয়নের চান্দের হাটি এলাকার আলী মিয়ার স্ত্রী।
হাসপাতাল সূত্রে জানা যায়, বুধবার রাতে একটি সিএনজি যোগে কয়েকজন লোক আলীয়া বেগম নামের এক মহিলাকে গলাকাটা অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া ২৫০শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের নিয়ে আসেন। হাসপাতালে নিয়ে আসার আগেই ওই মহিলার মৃত্যু হয়েছে বলে জরুরি বিভাগের চিকিৎসক ডা. জামাল ভূঁইয়া সাংবাদিকদের নিশ্চিত করেন।
তিনি জানান, আলীয়া বেগমের গলায় দাড়ালো অস্ত্রের আঘাত আছে। গলার বেশ অংশই কেটে গেছে। অতিরিক্ত রক্তক্ষরণ ও শ্বাসকষ্টের কারনে তার মৃত্যু হয়েছে। মৃত্যুর কথা শুনে পরিবারের লোকেরা আলীয়ার মরদেহ নিয়ে পালিয়ে যায়।
নিহতের ভাতিজা কালু জানান, তার চাচী আলীয়া বেগম মানুষিক ভারসাম্যহীন রোগী ছিলেন। আজকে রাতে তার চাচী নিজের গলায় ছুরিকাঘাত করে আত্মহত্যার চেষ্টা করেন। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক চাচীকে মারা গেছেন বলে জানান। তারপর লাশ নিয়ে চলে আসি।
এব্যাপারে জানতে চাইলে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম বিটিসি নিউজকে জানান, হাসপাতাল সূত্রে জেনেছি আলীয়া বেগম নামের এক মহিলার নিজ গলায় ছুরিকাঘাত করে আত্মহত্যা করেছে। হাসপাতাল ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। খোঁজ নিয়ে পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.