বেলকুচির ভাঙ্গাবাড়ি ইউপি চেয়ারম্যান প্রার্থি সেলিমের মতবিনিময় সভা 

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ি  ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মাহমুদুল হাসান সেলিম তার নিজ ইউপি’র নেতৃবৃন্দের সাথে আসন্ন ইউপি নির্বাচনে মনোনয়ন প্রত্যাশি ও নির্বাচন করার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিকালে তিনি ভাঙ্গাবাড়ী ইউনিয়নের সেনভাঙ্গাবাড়ী পুরাতন হাট খোলায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এসময় মাহমুদুল হাসান সেলিম নেতাকর্মিদের  উদ্দেশ্যে রাজনিতির জীবনী উল্লেখ করে বলেন, আমি আগামী ইউপি নির্বাচনে ভাঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে  প্রার্থি ও দলীয় মনোনয়ন প্রত্যাশি, তাই আমি আপনাদের সকলের সহযোগীতা ও সমর্থন চাই। আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন। আপনারা আমার পাশে থেকে কাজ করবেন।
তিনি আরও বলেন,যদি আমি দলিয় মনোনয়ন নাও পাই তাহলে, যে প্রার্থি নৌকা প্রতিকের দলিয় মনোনয়ন পাবে আমরা সবাই তার জন্য কাজ করবো এবং নৌকার বিজয়কে সুনিশ্চিত করবো ইনশাল্লাহ।
৬ নং ওয়ার্ড আ,লীগের সভাপতি আব্দুর রশিদের সভাপত্বিতে, এ সময় উপস্থিত ছিলেন বেলকুচি উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদের তালুকদার, ইউনিয়ন আ’লীগ নেতা খোকন তালুকদার, সাবেক উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক মোঃ শিবলী তালুকদার, ১নং ওয়ার্ড আ,লীগের সাধারণ সম্পাদক চাঁন মোহাম্মদ, ৩ নং ওয়ার্ড আ,লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী জিন্নাহ, ৪ নং ওয়ার্ড আ,লীগের সভাপতি আব্দুল খালেক মোল্লা,সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম,৫নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক লিটন ভূইয়া,৭নং ওয়ার্ডের সভাপতি রহম আলী,সাধারণ সম্পাদক শাহিদুল, ৮ নং ওয়ার্ড আ,লীগের সভাপতি আলিম সরকার, সাধারন সম্পাদক সাত্তার,৯নং ওয়ার্ডের সভাপতি আবুল কালাম আজাদ,সাধারণ সম্পাদক আব্দুর রহিম,সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সোহেল মীর্জা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শামিম রেজাসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.