বেলকুচিতে সংবাদ সম্মেলন করে এমপিকে দুষলেন শ্রমিকলীগের নেতৃবৃন্দ!

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জ বেলকুচিতে বিষোদ্গারের প্রতিবাদে শ্রমিক লীগের সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬) বিকালে বেলকুচি উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত এক সাংবাদিক সম্মেলনে উপজেলা শ্রমিক লীগের সভাপতি সাহেব আলী ও সাধারণ সম্পাদক ফরহাদ মিয়া বক্তব্য রাখেন।
তারা বলেন, উপজেলা শ্রমিক লীগের কমিটি যোগ্য ও নিবেদিত নেতাকর্মীদের নিয়ে গঠনের পর গত ১০ নভেম্বর অনুমোদন হয়। এতে স্থানীয় এমপি মমিন মন্ডলের অনুগতরা স্থান না পাওয়ায় তিনি ক্ষুব্ধ হন। এ কারনে তিনি মদদ দিয়ে বৃহস্পতিবার বিকালে আমাদের সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী আখ্যা দিয়ে শ্রমিক লীগের কমিটির বিরুদ্ধে সংবাদ সম্মেলন করান।
এটা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। আসলে এমপি মমিন মন্ডল দলের ভিতরে বিভাজন সৃষ্টির জন্যই এসমস্ত কাজ করাচ্ছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তারা অভিযোগ করে আরও বলেন, কিছুদিন আগে জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাসকে দলীয় কার্যালয়ে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে তাকে, দলের সাধারণ সম্পাদক আশানুর বিশ্বাসকে ফুলের তোড়া দিয়ে বরণের সময় এমপি সাহেবকেও তোড়া দিতে গেলে তিনি আমাদের অপমান করেন।
এমপি মমিন মন্ডল তখন বলেন, আমার অনুমতি ছাড়া কমিটি অনুমোদন দেয়ায় তোমাদের ফুলের তোড়া নেবোনা। উপস্থিত নেতৃবৃন্দরা ছাত্রলীগের কমিটি অনুমোদন নিয়েও এসময় প্রশ্ন তোলেন। এসময় শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.