বেলকুচিতে সংবাদের আলো ও প্রগতি অনলাইন শপিংয়ের প্রধান কার্যালয় উদ্বোধন

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি পৌর এলাকার মুকুন্দগাঁতীতে “সংবাদের আলো” অনলাইন নিউজ পোর্টাল ও প্রগতি অনলাইন শপিংয়ের প্রধান কার্যালয় উদ্বোধন করা হয়েছে।
রবিবার (২১ এপ্রিল) বিকালে বেলকুচি পৌর এলাকার মুকুন্দগাঁতীর রাজধানী সুপার মার্কেটে অবস্থিত কার্যালয় ফিতা কেটে শুভ উদ্বোধন করেন সিরাজগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আনিসুর রহমান।
বেলকুচি প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গাজী সাইদুর রহমানের সভাপতিত্বে ও যমুনা টিভির সিনিয়র রিপোর্টার গোলাম মোস্তফা রুবেলের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন বেলকুচি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রেজাউল করিম, এনায়েতপুর প্রেসক্লাবের সভাপতি আব্দুস সামাদ খাঁন, সাধারণ সম্পাদক রফিক মোল্লা, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বেলকুচি উপজেলা শাখার সভাপতি বৈদ্য নাথ রায়, সাধারণ সম্পাদক অমৃত নারায়ন দে, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টার্ন ঐক্য পরিষদের বেলকুচি উপজেলা শাখার সভাপতি জয় শংকর সাহা, মুকুন্দগাঁতী বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, বেলকুচি প্রেসক্লাবের সদস্যবৃন্দসহ বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।
“সংবাদের আলো’র সম্পাদক ও প্রকাশক, প্রগতি অনলাইন শপিংয়ের প্রধান নির্বাহী উজ্জ্বল অধিকারী বলেন, দেশ এখন স্মাট হচ্ছে, দেশ স্মাট হওয়ার সাথে সাথে অনলাইনে নিউজ পড়া, অনলাইনে কেনাকাটার চাহিদাও দিন দিন বাড়ছে, ছোটবেলা থেকেই আমার উদ্যোক্তা হওয়ার শখ ছিল। সাংবাদিকতার পাশাপাশি কিছু করার লক্ষ্য নিয়েই সংবাদের আলো ও প্রগতি অনলাইন শপিংয়ের যাত্রা শুরু করেছি। দুই প্রতিষ্ঠান থেকে যা লাভ হবে তার পনের শতাংশ টাকা খরচ করা হবে আর্ত মানবতার সেবায়। তাই নিজে প্রগতি অনলাইন শপিং থেকে কেনাকাটা করবেন এবং অন্যদেরকেও কেনাকাটায় উদ্বুদ্ধ করবেন এটাই সকলের নিকট প্রত্যাশা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম এ মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.