বেলকুচিতে মরহুম আলহাজ্ব কোবাদ আলী খাঁন স্মৃতি বৃত্তি প্রদান

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে মরহুম আলহাজ্ব কোবাদ আলী খাঁন স্মৃতি বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২১শে ডিসেম্বর) সকালে বেলকুচি পৌর এলাকার শেরনগর নতুন পাড়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আলহাজ্ব হায়দার আলী খাঁনের পৃষ্ঠপোষকতায় মরহুম আলহাজ্ব কোবাদ আলী খাঁন স্বৃতি বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়।
বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আব্দুল মজিদ খাঁনের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মাহমুদুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোহাগপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও বেলকুচি প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গাজী সাইদুর রহমান।
তিনি তার বক্তব্য বলেন বেলকুচি উপজেলায় খাঁন পরিবারের অবদান প্রচুর। বেলকুচি সরকারী কলেজ, আলহাজ্ব সিদ্দিক উচ্চ বিদ্যালয়, শেরনগর নতুন পাড়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়সহ অনেক জায়গায় খাঁন পরিবারের অবদান রয়েছে।
বৃত্তি প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান, ইন্সট্রাক্টর (ইউআরসি) নাজিম কামরান, বেলকুচি সরকারী কলেজের অধ্যক্ষ মুস্তাফিজুর রহমান, খামারগ্রাম ডিগ্রী কলেজের অধ্যক্ষ হায়দার আলী সরকার।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন, ৮নং ওয়ার্ড কমিশনার আলম প্রামাণিক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মহির উদ্দিন খাঁন, হাজী চাঁন আলী খাঁন, ইউনুছ আলী শেখ, রমজান আলী শেখ, মহর আলী প্রামাণিক, গোলাম কিবরিয়া বাবু সরকার, বেলকুচি বহুমুখী মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক কুদ্দুস রাসেল, শেরনগর বাজার বনিক সমিতির সভাপতি শ্যামল চন্দ্র সরকার, পল্টন হাজী, সুবিধাভোগী শিক্ষার্থী, অভিভাবকরা।
শেষে শেরনগর নতুন পাড়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রত্যেক শ্রেণীর এক থেকে পাঁচ রোল পর্যন্ত মেধাবী ২৫ জন শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.