বেলকুচিতে পৌর ছাত্রলীগ সভাপতিসহ ৭ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ  

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে পৌর ছাত্রলীগের সভাপতি আকতার হামিদের বিরুদ্ধে ভাঙ্গাবাড়ি ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম ভূইয়া ও প্যানেল চেয়ারম্যান আব্দুল কাদের তালুকদারের উপরে হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পৌর ছাত্রলীগের সভাপতি আকতার হামিদসহ তার সহযোগী ৭ জনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
রবিবার (৫ জুন) বিকেলে বেলকুচি পৌর এলাকার জীধুরিস্থ মাজেম মিয়ার ঢালুতে এ ঘটনা ঘটে।
অভিযোগ সূত্রে জানা যায়, বেলকুচি উপজেলা ভাঙ্গাবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান জহুরুল ইসলাম ভূইয়ার নিকট উত্তর বানিয়াগাঁতি গুচ্ছ গ্রাম প্রকল্প বাবদ ১ লাখ ৭৬ হাজার টাকা নিয়ে বাড়ি ফেরার পথে মাজেম মিয়ায় ঢালুতে পৌঁছালে পূর্ব শত্রুতার জের ধরে পৌর আ’লীগের সভাপতি আক্তার হামিদ ও তার সহযোগীরা তার উপর দেশীও অস্ত্র নিয়ে হামলা চালায়। এসময়  তাকে এলোপাতাড়ি ভাবে আঘাত করে ও তার নিকটে থাকা টাকা ছিনিয়ে নিয়ে প্রাণ নাসের হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন আকতার হামিদ ও তার সহযোগীরা। এঘটনায় ভাঙ্গাবাড়ী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আব্দুল কাদের গুরতর আহত হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম ভূইয়া বলেন, রবিবার বিকালে পৌর ছাত্রলীগের সভাপতি ও তার সহযোগীরা আমার উপর মাজেম মিয়া ঢালুতে পৌছামাত্র অতর্কিতভাবে হামলা চালায়। আমাকে দেশী অস্ত্র দিয়ে এলোপাতাড়ি ভাবে আঘাত করে কাছে থাকা টাকা ছিনিয়ে নিয়ে গেছে।
তিনি আরও বলেন, এসময় আমার সঙ্গে থাকা ইউপি সদস্য আব্দুল কাদের তালুকদার কে ব্যাপক মারপিট করেছে। সে বর্তমানে আহত অবস্থায় এনায়েতপুর খাঁজা ইউনুস আলী মেডিক্যাল কলেজে এন্ড হসপিটালে চিকিৎসাধীন রয়েছে। আমি বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।
এবিষয়ে পৌর ছাত্রলীগের সভাপতি আক্তার হামিদ অভিযোগের বিষয়টি অস্বীকার করে বলেন আমি এই হামলার সাথে জড়িত না। বরং ইউপি চেয়ারম্যানকে আমি হামলার হাত থেকে রক্ষাকরে ওখানে থাকা একটি রডের দোকানে বসিয়ে রেখেছিলাম।
বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা বিটিসি নিউজকে জানান, আমরা হামলার বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পঠিয়েছিলাম। রাতে থানায় এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। অভিযোগর বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.