বেলকুচিতে পূজা উদযাপন কমিটি অনুমোদন, সভাপতি পলাশ, সম্পাদক পাপ্পুসাহা

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে পূজা উদযাপন কমিটি অনুমোদন করা হয়েছে। সভাপতি পলাশ ও পাপ্পু সাহাকে সম্পাদক করে বেলকুচি পৌর পূজা উদযাপন কমিটি ঘোষনা করা হয়েছে।
বাবু হেমেন্দ্র নাথ চৌধুরীর সভাপতিত্বে ও বৈদ্যনাথ রায়ের সঞ্চালনায় শ্রী শ্রী মদন মোহন সেবা সদন চন্দনগাতী বসুন্ধারায় বাংলাদেশ পূজা উদযাপন কমিটির বেলকুচি পৌর শাখার সম্মেলনে সভাপতি ও সম্পাদকের নাম ঘোষণা  হয়।
এসময  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি বাবু সন্তোষ কুমার কানু, অনুষ্ঠান উদ্বোধক হিসেবে ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা বাবু প্রাণ গোবিন্দ চৌধুরী।
প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, সিরাজগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক বাবু সঞ্জয় সাহা, প্রদীপ প্রজ্জ্বলন করেন কেন্দ্রীয় শ্রী শ্রী মদন মোহন সেব সদনের পুরোহিত শ্রী গোপাল চন্দ্র বাগচী, অনুষ্ঠান আরও উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা পূজা উদযাপন কমিটির সহ-সভাপতি বিজয় দত্ত অলোক, যুগ্ন-সম্পাদক স্বপন স্যার্নাল, মানিক সাহা, এসময় সহ-সভাপতি নয়ন ঘোষ, সাংগঠনিক সম্পাদক, ঈষক সাহা ও কৌষিক সাহাকে কোষাধ্যক্ষ করে কমিটি করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.