বেলকুচিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারী শিশুসহ আহত-৮

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জ বেলকুচি উপজেলার মেঘুল্লা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারী শিশুসহ উভয় পক্ষের অন্তত ৮ জন আহত হয়েছেন।
গত মঙ্গলবার (০৯ অক্টোবর) সন্ধ্যায় বেলকুচি উপজেলার মেঘুল্লা গ্রামের সিফাত মোল্লার ছেলে মন্তাজ মোল্লা বাড়ির পাশে নিজ জমি থেকে অল্পকিছু মাটি উত্তোলন করার জন্য মন্তাজ মোল্লার ছোট ভাই সোবহান মোল্লা (৪০) ও জেলহক মোল্লা (৪৩) বাঁধা দিলে এক পর্যায়ে তাদের মধ্যে মারধরের ঘটনা ঘটে এবং মন্তাজ মোল্লাসহ তার স্ত্রী ও সন্তানকে প্রতিপক্ষ দুই ভাই মেরে আহত করে।
পরে মন্তাজ মোল্লার অন্য ভাই ভাতিজারা থামাতে গেলে তাদেরকেই মারধর করে আহত করে এবং ভাতিজা আবু হাসেমকে বাড়িতে থেকে ডেকে নিয়ে তাকেও মেরে আহত করেন। এসময় অন্তত উভয় পক্ষের ৮ জন আহত হয়। আহতরা বেলকুচি ও সিরাজগঞ্জের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।
আহত মন্তাজ মোল্লা হাসপাতালে কাতরাতে কাতরাতে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান,আমি মঙ্গলবার সন্ধ্যায় নিজ যায়গা থেকে কিছু মাটি কাটতে গেলে আমার দুই ভাই বাধা দেয় এবং এক পর্যায়ে আমাকেসহ আমার স্ত্রী ছোট সন্তানকে মেরে রক্তাক্ত করে। পরে আমাদের চিৎকারে আমার অন্য ভাই ভাতিজা ঠেকাতে আসলে তাদের সবাইকে মেরে রক্তাক্ত করলে
স্থানীয়রা উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে। আমার ভাই সোবহান ও জেলহক কিছু কারাটে সন্ত্রাসীদের দিয়ে মারধর করিয়ে লুটপাট করে গহনা ও আসবাবপত্র নিয়ে যায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।
এ ব্যাপারে বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ভাই ভাই জমি সংক্রান্ত বিরোধ নিয়ে মারধরের ঘটনা মোবাইলে জানার পর তাৎক্ষণিক পুলিশ পাঠিয়ে ঘটনা নিয়ন্ত্রণ আনি,তবে এ ব্যাপারে এখনো কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.