টাঙ্গাইলের তিনটি উপজেলার ১৮টি ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে

টাঙ্গাইল প্রতিনিধি: দ্বিতীয় ধাপে টাঙ্গাইলের ধনবাড়ী, সখিপুর ও দেলদুয়ার উপজেলার ১৮টি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে ভোট গ্রহণ শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল আটটা থেকে এই ভোট গ্রহণ শুরু হয়েছে। ভোট গ্রহণ চলবে বিকেল চারটা পর্যন্ত।
সকাল থেকেই উৎসবমুখর পরিবেশে লাইনে দাঁড়িয়ে ভোটারদের ভোট দিতে দেখা যায়। কেন্দ্রে ভোটারদের উপস্থিতি লক্ষণীয়।
জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে- ধনবাড়ী, সখিপুর ও দেলদুয়ার উপজেলার ১৮টি ইউনিয়নে নির্বাচন শুরু হয়েছে। এতে ধনবাড়ী উপজেলার ৭টি ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থীসহ ২১জন, সখিপুরে চারটি ইউনিয়নে ১২ জন এবং দেলদুয়ারে সাতটি ইউনিয়নে ৪৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।
এরমধ্যে ধনবাড়ী উপজেলার বীরতারা, বলিভদ্র ও মুশুদ্দি ইউনিয়নে চেয়ারম্যান পদের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগের তিনজন প্রার্থী নির্বাচিত হন। তবে ওই ইউনিয়নগুলোতে সদস্য (মেম্বার) পদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।
সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা এ এইচ এম কামরুল হাসান বিটিসি নিউজকে জানান- নির্বাচন সুষ্ঠ করতে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। অবাধ ও নিরপেক্ষভাবে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। ধনবাড়ী উপজেলার তিনটি ইউনিয়নে চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে। ফলে ওই ইউনিয়নগুলোতে চেয়ারম্যান পদে নির্বাচন না হলেও সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।
তিনি আরও জানান- টাঙ্গাইলের ইউ পি নির্বাচনে ১৭২ টি কেন্দ্রে ভোট গ্রহণ চলছে। এতে ১লাখ ৯৪হাজার ৩৫৩জন পুরুষ এবং ১ লাখ ৯৭হাজার ৩৫৫জন মহিলা ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি রহমান উজ্জল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.