বেলকুচিতে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষ্যে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন,র‌্যালি, আলোচনা সভা ও কেক কর্তনসহ বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
মঙ্গলবার (৪ জানুয়ারি) বিকালে উপজেলা ছাত্রলীগের আয়োজনে বেলকুচি সরকারি কলেজ থেকে একটি র‌্যালি বের করে আঞ্চলিক সড়ক প্রদক্ষিণ করে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এসে সমাপ্ত হয়।
বেলকুচি উপজেলা ছাত্রলীগ সভাপতি রবিন হাসান রকির সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিবের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ-৫ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল।
এসময় আরও বক্তব্য রাখেন, বেলকুচি উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী দেলখোশ আলী প্রমানিক, সাধারণ সম্পাদক ফজলুল হক সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী শেখ,প্রধান উপদেষ্টা আলহাজ্ব গাজী সাইদুর রহমান,সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা,সাধারণ সম্পাদক প্রকৌশলী আব্দুল্লাহ বিন আহমেদ প্রমুখ।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বেলকুচি পৌর ছাত্রলীগের সভাপতি আক্তার হামিদ, সাধারণ সম্পাদক সৌরভ আহমেদ (উৎস) সহ বিভিন্ন ইউনিয়ন, পৌরসভা ও কলেজ ছাত্রলীগের নেত্রীবৃন্দ। পরে কেক কেটে ঐতিহ্যবাহী এ ছাত্র সংগঠনটির ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.