বেলকুচিতে গৃহবধূর রহস্য জনক মৃত্যু

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে সুমাইয়া শারমিন (২২) নামের এক অন্তঃসত্বা গৃহবধূর রহস্য জনক মৃত্যুর ঘটনা ঘটেছে।
আজ সোমবার (০৬ সেপ্টেম্বর) বেলকুচি পৌর এলাকার ক্ষিদ্রমাটিয়া মধ্য পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। সুমাইয়া শারমিন ঐ গ্রামের তাঁত শ্রমিক সোহেল রানার স্ত্রী।
স্থানীয়সূত্রে জানাযায়,ভোর বেলায় স্বামী সোহেল তাকে বাসায় রেখে কাজের উদ্দেশ্যে বের হয়। কাজ থেকে সকাল ৮ টার সময় নাস্তা খাওয়ার জন্য বাড়ি ফিরে আসলে দরজা খুলে দেখে শারমিনের পরিহিত শাড়ি দিয়ে সয়ন ঘরের ধর্নার সাথে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পায়। পরে তাকে তার স্বামী ও তার ভাবি ঝুলন্ত অবস্থায় ঘরের মেঝেতে রেখে দেয়। স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান,খবর পেয়ে আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। মৃত সুমাইয়া শারমিন ৫ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। লাশ ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে প্রেরণ করছি। এটি হত্যা নাকি আত্মহত্যা সেটি ময়না তদন্তের রিপোর্ট আসলে বলা যাবে। এবিষয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.