বেলকুচিতে ইউপি নির্বাচনে দুই সদস্য প্রার্থীর মারধরের অভিযোগ

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুই ইউপি সদস্য প্রার্থীর মধ্যে প্রচারনাকে কেন্দ্র করে মারধরে উভয় পক্ষের অন্তত ৮ জন্য আহত হয়েছে বলে অভিযোগ করেছেন।
বৃহস্পতিবার (১৭ নভেম্বর) রাত ৯টার দিকে উপজেলার রাজাপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড বৈলগাছি, ঠাকুর পাড়া, গ্রামের প্রার্থী সেরাজুল ইসলাম (তারা) প্রতিক ঘুড়ি ও শামছুল হক মোল্লা প্রতিক ফুটবল প্রার্থী ভোট প্রচারনায় গেলে এ মারধরের ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে ঐ এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
ঘুড়ি প্রতিকের প্রার্থী সেরাজুল ইসলাম তারা বিটিসি নিউজকে জানান, বৃহস্পতিবার রাতে আমি বাউগান গ্রামে জোর পূর্বক ভোট কেনা-বেচা করতে চাইলে আমার কর্মী সাইদুল, মজিদ, ছবের বাঁধা দিলে প্রতিদ্বন্দ্বী প্রার্থী শামছুল হক মোল্লাসহ তার কর্মীরা লাঠি সোটা দিয়ে মারধর ও বাড়ি ঘর ভাঙচুর করে এবং তাদের চিৎকারে এলাকা বাসি উপস্থিত হলে ঘটনাস্থল থেকে আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী শামছুল হক মোল্লা চলে যায়। আমার প্রতিদ্বন্ধী প্রার্থী শামছুল হক মোল্লা তার পরাজয় নিশ্চিত জেনে অহেতুক আমার কর্মীদের হামলা করছে এবং আমার কর্মীদের নানা ভাবে হুমকি ধামকি দিচ্ছে।
গতকাল শুক্রবার সকালে আমার কর্মী সোলেমান, পূন্য, আলীম প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বাড়ির সম্মুখে দিয়ে যাওয়ার সময় আবারও প্রতিদ্বন্দ্বী প্রার্থী আমার কর্মীদের মারধর করে। এ ঘটনায় আমি থানায় অভিযোগ করেছি তদন্ত পূর্বক যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য।
ফুটবল প্রতিকের প্রার্থী শামছুল হক মোল্লা বিটিসি নিউজকে জানান, আমি রাতে কয়েক জন্য মুরুব্বি নিয়ে ঠাকুর পাড়া গ্রামে বাড়ি বাড়ি ভোট চাইতে গেলে আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ঘুড়ি প্রতিক সেরাজুল ইসলাম তারা ও তার কর্মী সমর্থকরা আমাদের উপর অতর্কিত ভাবে হামলা করে আমার কর্মী সমর্থকের আহত করে এবং চিৎকার করলে এলাকাবাসি উপস্থিত হলে আমরা কোন মতে চলে আসি। পরে এ ব্যাপারে বেলকুচি থানায় অভিযোগ করেছি।
বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বিটিসি নিউজকে জানান, বৈলগাছি, ঠাকুর পাড়া গ্রামে দুই ইউপি সদস্য প্রার্থীর প্রচারনা নিয়ে মারধরের ঘটেছে এবং উভয় পক্ষের লিখিত অভিযোগ পেয়েছি। খবর পেয়ে তাৎক্ষণিক আমার ফোর্স পাঠাই ঘটনা স্থলে। ফোর্স গিয়ে উভয় পক্ষকে সরিয়ে দেয়া হয়। বিষয়টি তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.