বেলকুচিতে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ!

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জ বেলকুচিতে  আইএফআইসি ব্যাংক বেলকুচি শাখা ও মানবতার ফেরিওয়ালা মামুন বিশ্বাসের উদ্যোগে বেলকুচি উপজেলার চরাঞ্চলসহ বিভিন্ন স্থানের প্রায় আট শতাধিক শীতার্ত অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
সোমবার (৯ই জানুয়ারি) সকালে বেলকুচি উপজেলার বড়ধূল ইউনিয়নের বড়ধূল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে ও হযরত ফাতেমা (রা:) ক্বওমী মহিলা মাদ্রাসায় অসহায়দের শীতার্তদের এ কম্বল বিতরণ করা হয়।
বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাংবাদিক ও সমাজকর্মী মামুন বিশ্বাস, আইএফআইসি ব্যাংক বেলকুচি শাখার ম্যানেজার মুনজুরুল ইসলাম।
এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বড়ধূল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, বেলকুচি প্রেস ক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক ও যমুনা টিভির সিনিয়র স্টাফ রিপোর্টার গোলাম মোস্তফা রুবেল, ৭১ টিভির বেলকুচি সংবাদ সংগ্রাহক উজ্জ্বল অধিকারীসহ আরও অনেকে।
প্রতি বছরের মত এবারও ফেসবুকের মাধ্যমে অর্থ সংগ্রহ করে মামুন বিশ্বাস গরীব অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল নিয়ে দাড়িয়েছে। আইএফআইসি ব্যাংক লিমিটেড ও মামুন বিশ্বাসের এই কম্বল পেয়ে অনেক খুশি শীতার্ত চরাঞ্চলের মানুষ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.