বৃষ্টিতে ভিজে গাদাগাদি করে দরিদ্র মানুষেরা নিলেন ওএমএসের চাল

নাটোর প্রতিনিধি: করোনা ভীতির মধ্যেই স্বাস্থ্য বিধি না মেনেই নাটোরে বিতরণ করা হচ্ছে ১০ টাকা কেজির ওএমএসের বিশেষ বরাদ্দের চাল। বৃষ্টিতে ভিজে গাদাগাদী করে দিনভর এসব দরিদ্র ব্যক্তিদের চাল নিতে দেখা যায়।

নাটোর পৌরসভা সূত্র জানায়, আজ মঙ্গলবার সকাল থেকে পৌর এলাকায় প্রতিটি ওয়ার্ঢে ৫৩৩টি করে কার্ডের বিপরীতে ৪টি স্থানে ৪৮০০ কার্ডধারী উপকারভোগীদের চাল বিতরণ করা শুরু হয়।

৪টি স্থান গুলির মধ্যে , ১ ও নং ওয়ার্ডের জন্য ডোমপাড়া মাঠ, ৩ও ৪ নম্বর ওয়ার্ডের জন্য শেরে বাংলা হাইস্কুল মাঠ ৫ ও ৬নম্বর ওয়ার্ডের জন্য কান্দিভিটা কাচারী মাঠ এবং ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের জন্য নাটোর এনএস সরকারী কলেজ মাঠে চাল বিতরণ করা হয়।

সকাল থেকে সরজমিনে দেখা যায় এসব মাঠে উপকারভোগীদের উপচে পরা ভিড়। দীর্ঘ লাইন দিয়ে এসব দরিদ্র মানুষেরা সকা থেকেই চাল নিচ্ছেন। বেলা ৩টা নাগাদ বৃষ্টি শুরু হলে বৃষ্টি উপক্ষো করেই বৃষ্টিতে ভিজে তাদের চাল নিতে দেখা যায়। অনেকে ছাতা না নিয়ে আসার কারণে বৃষ্টিতে ভিজেই তারা চাল নিচ্ছেন। এতে করে করোনা ভীতি কাজ করছে অনেকের মধ্যেই।

এ বিষয়ে নাটোর পৌরসভার ময়ের উমা চৌধুরী জলি বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন,পর পর তিনদিনে চাল গুলো বিতরণ করার কথা।কিন্তু প্রথম দিনে উপকারভোগী সকলে চাল নিতে চলে আসার কারণে ভিড় হয়েছে।

তিনিও করোনার আশঙ্কা স্বীকার করে বলেন, আগামীতে জেলা প্রশাসক মহোদয়ের সাথে আালাপ করে ৯টি ওয়ার্ডে ৯টি স্থানে চাল বিতরণের ব্যবস্থা করতে হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.