উজিরপুরে ধর্ষণের শিকার নবম শ্রেনীর ছাত্রী, ধর্ষক পলাতক

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে নবম শ্রেণীর এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। ধর্ষক পলাতক রয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলা ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায় উপজেলার বড়াকোঠা ইউনিয়নের মালিকান্দা গ্রামের আলি আকবর বেপারীর ছেলে লম্পট সাইফুল ইসলাম বেপারী (২২) একই গ্রামের মানিক বেপারীর মেয়ে মাদ্রাসায় পরুয়া নবম শ্রেণীর মেধাবী ছাত্রী (১৫) কে বিভিন্ন সময় কূ-প্রস্তাব দিয়ে আসছিল।

এতে কর্ণপাত না করায় ওই লম্পট ছাএীর উপর ক্ষিপ্ত হয়ে ওঠে। এমনকী ছাএীর উপর লোলুপ দৃষ্টি পরে ঐ যুবকের। এরই ধারাবাহিকতায় গতকাল সোমবার সকাল ৭ টায় ছাএরী বাবা-মা বাড়ীতে না থাকার সুযোগে পানির খাওয়ার ছলনা করে ঘরের মধ্যে ঢুকে মুখ চেপেঁ ধরে জোরপূর্বক ধর্ষন করেছে ওই ছাএীকে।

এ ঘটনা পরবর্তীতে কাউকে জানালে ওই ছাত্রীকে বিভিন্ন ভয়-ভীতি ও হুমকি দিয়ে ধর্ষক সাইফুল দ্রুত পালিয়ে যায়। বাবা-মা বাড়ীতে ফিরে আসলে তাদেরকে বিষয়টি জানালে ধর্ষিতার পিতা মানিক বেপারী বাদী হয়ে লম্পট সাইফুলের বিরুদ্ধে ঘটনার দিন রাতে উজিরপুর মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে।

এ বিষয়ে মডেল থানার অফিসার ইনচার্জ জিয়াউল আহসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান মামলা নেয়া হয়েছে। ইতিমধ্যে ছাত্রীকে ধর্ষণের আলামত পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং অভিযুক্ত যুবককে গ্রেফতারের অভিযান চলছে। অসহায় ধর্ষিতার পরিবার ওই লম্পট কে দ্রুত গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়ে প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.