বুড়িমারীতে হত্যার ঘটনায় আরও ৫জন গ্রেফতার

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায়  শহিদুন্নবী জুয়েলকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যার ঘটনায় হওয়া মামলায় আরও পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গত মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে তাঁদের গ্রেফতার করা হয়।
আজ বুধবার (০৪ নভেম্বর) বিকেলে আদালতের মাধ্যমে তাঁদের কারাগারে পাঠিয়েছেন বলে নিশ্চিত করেছেন পাটগ্রাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন্ত কুমার মোহন্ত।
গ্রেপ্তার পাঁচজনের মধ্যে একজন কিশোর (১৭)। বাকি চারজন হলেন উফারমারা গ্রামের মোতাহার হোসেন (১৯), লাজু (৩৫) ও রবিউল ইসলাম (৩২) এবং আদর্শপাড়ার হাসেম আলী (৫০)।
এ ঘটনায় হওয়া পৃথক ৩টি মামলায় এ পর্যন্ত ২১ জনকে গ্রেপ্তার করা হলো। এর আগে ১৬ জনকে গ্রেপ্তার দেখিয়ে  আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ। প্রথম দফায় ৫ আসামীর ৩ দিনের রিমান্ড মন্জুর করেন আদালত।
নিহত শহীদুন্নবী জুয়েল রংপুর শহরের শালবন মিস্ত্রিপাড়া এলাকার আব্দুল ওয়াজেদ মিয়ার ছেলে। তিনি রংপুর ক্যান্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সাবেক গ্রন্থাগারিক এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র। গত বছর চাকরিচ্যুত হওয়ার পর তিনি মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন।
গত বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাত ৮টার দিকে পাটগ্রাম উপজেলার বুড়িমারী বাজারের বাসকল এলাকায় শহীদুন্নবী জুয়েলকে পিটিয়ে হত্যা করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.