বুড়িমারীতে জুয়েল হত্যায় আরও একজন গ্রেফতার

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় শহীদুন্নবী জুয়েল নামে এক ব্যক্তিকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যার ঘটনায় তিনটি মামলায় আরও একজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এ নিয়ে এখন পর্যন্ত ৪৬ জনকে গ্রেফতার করা হলো।
গতকাল শুক্রবার (০৫ ফেব্রুয়ারী) বিকেলে লালমনিরহাট জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক সত্যাতা নিশ্চিত করেছেন। এর আগে গতকাল শুক্রবার সকালে মোতালেব হোসেন (৪৫) নামে আরও এক জনকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতার মোতালেব পাটগ্রামের বুড়িমারী ইউনিয়নের ইসলামপুর ডাঙ্গারপাড় গ্রামের হাফিজার রহমানের ছেলে।
গ্রেফতার মোতালেব হোসেন (৪৫) কে লালমনিরহাট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ এ হাজির করা হলে আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
জানা গেছে, জুয়েল হত্যার ঘটনায় দায়ের করা ৩ মামলায় পুলিশ এখন পর্যন্ত ৪৬ জনকে গ্রেফতার করেছে। এর মধ্যে হত্যা মামলায় ১৬ জনকে বিভিন্ন মেয়াদে রিমান্ড নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। যার মধ্যে মূলহোতা আবুল হোসেন ওরফে হোসেন ডেকোরেটর এবং মসজিদের খাদেম জোবেদ আলীসহ ৬ জন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।
নিহত শহীদুন্নবী জুয়েল রংপুর শহরের শালবন মিস্ত্রিপাড়া এলাকার আব্দুল ওয়াজেদ মিয়ার ছেলে। তিনি রংপুর ক্যান্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সাবেক গ্রন্থাগারিক এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র। গত বছর চাকরিচ্যুত হওয়ার পর তিনি মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন।
গত ২০২০ সালের ২৯ অক্টোবর (বৃহস্পতিবার) রাত ৮টার দিকে পাটগ্রাম উপজেলার বুড়িমারী বাজারের বাসকল এলাকায় শহীদুন্নবী জুয়েলকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যা করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.