বীমা জগতের সফল উদ্যোক্তা মেয়র মোহাম্মদ হানিফ এর মৃত্যুবার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি: বীমা জগতের সফল উদ্যোক্তা ও অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের প্রথম নির্বাচিত সফল মেয়র মোহাম্মদ হানিফ এর ১৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ইসলামী ইন্স্যুরেন্স বাংলাদেশ লিমিটেড আয়োজিত পুরানা পল্টনস্থ ডি.আর টাওয়ার, প্রধান কার্যালয়ে কুরআন খতম, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
ইসলামী ইন্স্যুরেন্স বাংলাদেশ লিমিটেডের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল মতিন এর সভাপতিত্বে ভাইস চেয়ারম্যান মোঃ ইসমাইল নওয়াব সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
প্রতিষ্ঠানের ক্লেইমস্ কমিটির চেয়ারম্যান জাবেদ আহমেদ, এক্সিকিউটিভ কমিটির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ নূর নবী, অডিট কমিটির চেয়ারম্যান ইমরান আহমেদ, মেয়র মোহাম্মদ হানিফ মেমোরিয়াল ফাউন্ডেশনের সাংগঠনিক সচিব ও জনসংযোগ কর্মকর্তা মোহা. হাবিবুল ইসলাম সুমন সহ ঢাকার শাখা প্রধানগন ও প্রধান কার্যালয়ের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি মোঃ ইসমাইল নওয়াব তাঁর বক্তব্যে, ঢাকার সাবেক সফল মেয়র ও ইসলামী ইন্স্যুরেন্স বাংলাদেশ লিঃ এর অন্যতম উদ্যোক্তা মেয়র মোহাম্মদ হানিফকে শ্রদ্ধার সাথে স্বরণ  করেন এবং তাঁর আত্মার মাগফিরাত কামনা করেন। মোহাম্মদ হানিফ এর বর্ণাঢ্য রাজনৈতিক ও সামাজিক জীবন সম্পর্কে আলোচনা ও স্মৃতিচারন করে আরো বলেন-তিনি সব সময় জনমানুষের সহযোগীতা ও কল্যাণে নিয়োজিত ছিলেন।
মেয়র হানিফ কখনো হিংসা বা প্রতিশোধ পরায়ন ছিলেন না বরং সকল অবস্থাতে সকল শ্রেণীর মানুষের সাথে সদাচারন করতেন। মোহাম্মদ হানিফ ছিলেন দুঃখী মানুষের নেতা। বর্তমান সময়ে তাঁর আদর্শ থেকে শিক্ষা নিয়ে সমাজে অবদান রাখা একান্ত প্রয়োজন। অনুষ্ঠানে কোম্পানীর বর্তমান চেয়ারম্যান ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সাবেক সফল মেয়র  মোহাম্মদ সাঈদ খোকনের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ুর জন্য দোয়া প্রার্থনা করেন।
উক্ত অনুষ্ঠানে ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে সংযুক্ত হয়ে দোয়ায় অংশ নেন ইসলামী ইন্স্যুরেন্স বাংলাদেশ লিঃ এর চেয়ারম্যান, মেয়র মোহাম্মদ হানিফের একমাত্র পুত্র আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচিত মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।
মোহাম্মদ সাঈদ খোকন তাঁর বাবার মৃত্যুবার্ষিকীতে দেশবাসীর কাছে দোয়া কামনা করে বলেন, “আমার প্রয়াত বাবার জন্য সবাই দোয়া করবেন। আমার বাবা তাঁর জীবদ্দশায় সাধারণ মানুষের জন্য কাজ করে গেছেন। আমি তাঁর সন্তান হিসেবে এই শহরের এবং দেশের সকল মানুষের কাছে দোয়া চাই”।
সংবাদ প্রেরক (মোঃ মজিবুর রহমান),অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানী সচিব। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.