বি. চৌধুরী সংলাপ চেয়ে এবার প্রধানমন্ত্রীর কাছে চিঠি

 

ঢাকা প্রতিনিধি আজ মঙ্গলবার জাতীয় ঐক্যফ্রন্টের পর এবার সংলাপ চেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে চিঠি পাঠিয়েছেন বিকল্পধারার সভাপতি ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী। একই সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে সংলাপে প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে স্বাগত জানান তিনি।

চিঠিতে বি. চৌধুরী জাতীয় ঐক্যফ্রন্টের দেয়া সংলাপ প্রস্তাব গ্রহণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ দেন এবং প্রধানমন্ত্রীর সঙ্গে বিকল্পধারাও সংলাপে বসতে চায় বলে আগ্রহ প্রকাশ করেন।
রাত ৯টার দিকে বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য আবদুর রউফ মান্নান ও সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক এ চিঠি ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে পৌঁছে দেন। সেখানে চিঠি গ্রহণ করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেওয়া বি. চৌধুরীর চিঠির পাশাপাশি বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) মান্নান স্বাক্ষরিত আরেকটি চিঠি দেওয়া হয় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে।

চিঠিতে বি চৌধুরী লিখেছেন, “আমরা লক্ষ্য করে অত্যন্ত আনন্দিত হয়েছি যে, আমাদের একটি গুরুত্বপূর্ণ দাবি, রাজনৈতিক সমস্যা সমাধানে সংলাপের কোনো বিকল্প নেই, সেই প্রস্তাবটি মাননীয় প্রধানমন্ত্রী গ্রহণ করেছেন। আমরা খুশি হয়েছি যে, আপনি নির্বাচন সম্পর্কীয় সমস্যা সমাধানের লক্ষ্যে রাজনৈতিক সংলাপের প্রস্তাব দিয়েছেন। এজন্য আমরা আপনাকে যুক্তফ্রন্ট ও বিকল্পধারা বাংলাদেশ এর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

ইনশাল্লাহ, বর্তমান পরিস্থিতিতে আপনার সঙ্গে রাজনৈতিক সংলাপে বসার জন্য আপনার সময় ও সুবিধামতো আমাদের আমন্ত্রণ জানালে আমরা খুশি হব।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.