বিশ্বমানের চিকিৎসা সেবা নিশ্চিতে গড়েতোলা হবে আধুনিক হাসপাতাল : মেয়র লিটন

রাসিক প্রতিবেদকরাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, রাজশাহীতে বিশ্বমানের চিকিৎসা সেবা নিশ্চিত করতে গড়ে তোলা হবে আধুনিক হাসপাতাল।

এমন একটি হাসপাতাল গড়ে তোলার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। যেখানে চিকিৎসা ও শিক্ষা দুটোই হবে। আগামী ১/২ বছরের মধ্যে এটি করা হবে।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর আলুপট্টি মোড়স্থ স্বচ্ছ টাওয়ারে হেপ্টা হেল্থ কেয়ার এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। মেয়র খায়রুজ্জামান লিটন আরো বলেন, শিক্ষা ও স্বাস্থ্য নিয়েই চলছে রাজশাহী।

এখানে শিল্পায়ন গড়ে উঠেনি। যেখানে দেশের অন্যান্য অঞ্চল উন্নত হয়েছে, আমরা অনেকক্ষেত্র এগোতে পারিনি। এই অবস্থা থেকে বেরিয়ে আসতে চাই।

তিনি আরো বলেন, অটিস্ট্রিক শিশুদের জন্য মনোরম পরিবেশে একটা ক্যাম্পাস গড়ে তুলতে চাই।

অনুষ্ঠানে মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকে দেশে ব্যাপকভাবে উন্নয়ন হচ্ছে। দেশে যেভাবে দ্রুত গতিতে উন্নয়ন হচ্ছে, তার কৃতিত্ব প্রধানমন্ত্রীর। এখন এদেশের মানুষ ভালো আছে।

তিনি আরো বলেন, দেশের চিকিৎসা সেবা খাত ভালো হচ্ছে। চিকিৎসকরা দায়িত্বশীল হয়েছেন। আগামীতেও আরো দায়িত্বশীল হয়ে মানুষকে সেবা প্রদান করতে হবে।

হেপ্টা হেলথ কেয়ার এর ব্যবস্থাপনা পরিচালক (অনারারি) কামরুজ্জামানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন রাজশাহী বিশ^বিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য অধ্যাপক মোঃ নুরুল্লাহ, সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, রাজশাহী বার এ্যসোসিয়েশনের সাধারণ সম্পাদক এ্যাড. একরামুল হক প্রমুখ।

আলোচনা সভা শেষে ফিতা কেটে হেপ্টা হেলথ কেয়ার এর উদ্বোধন করেন মেয়র খায়রুজ্জামান লিটন ও সমাজসেবী শাহীন আকতার রেনী। এরপর উদ্বোধকবৃন্দসহ অন্যান্য্য অতিথিরা হেলথ কেয়ার ঘুরে দেখেন। # (প্রেস বিজ্ঞপ্তি ) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.