বিশ্বকাপ সেমিফাইনালে পাকিস্তান-অস্ট্রেলিয়ার সম্ভাব্য একাদশ

বিটিসি স্পোর্টস ডেস্ক: গ্রুপ পর্বের পাঁচ ম্যাচে পাঁচটিতে জয় নিয়ে সেমিফাইনালে উঠেছে পাকিস্তান। অপরদিকে প্রতিপক্ষ অস্ট্রেলিয়ার জয় ছিল চারটিতে। দুদল ফাইনালে উঠার লড়াইয়ে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে আগামী বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাত আটটায় মাঠে নামবে।
ক্রিকইনফোর তথ্য অনুযায়ী, সর্বশেষ পাঁচ বারের দেখায় অস্ট্রেলিয়া-পাকিস্তান দুদলই দুটি করে ম্যাচ জিতেছে। কোনো ফল হয়নি একটি ম্যাচে।
পাকিস্তানের ব্যাটার ও বোলাররা এখন পর্যন্ত সব ম্যাচেই দুর্দান্ত পারফর্ম করে চলেছেন। এর মধ্যে ব্যাটার বাবর আজম, মুহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, আসিফ আলীর কথা আলাদা করে বলতেই হয়। আর হাসান আলী, শাহিন আফ্রিদি, হারিস রউফ, ইমাদ ওয়াসিম ও শাদাব খানের বল সামলাতে হিমশিম খেয়েছেন বিপক্ষ দলের ব্যাটাররা।
অপরদিকে অস্ট্রেলিয়ার ওয়ার্নার, ফিঞ্চ, মার্শ বা অলরাউন্ডার ম্যাক্সওয়েল যে কোনো সময় ম্যাচের মোড় ঘুরিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন। অ্যাডাম জাম্পা, স্টার্ক ও হ্যাজলউডও রয়েছেন ফর্মে।
সুতরাং জমজমাট একটি সেমিফাইনাল অপেক্ষা করছে সবার জন্য সেটি বলার অপেক্ষা রাখে না।
পাকিস্তানের সম্ভাব্য একাদশ: বাবর আজম (অধিনায়ক), মুহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), ফখর জামান, মুহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, আসিফ আলী, শাদাব খান, ইমাদ ওয়াসিম, হাসান আলী, হারিস রউফ ও শাহিন আফ্রিদি।
অস্ট্রেলিয়ার সম্ভাব্য একাদশ: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, স্টিভেন স্মিথ, মার্কাস স্টোইনিস, ম্যাথু ওয়েড (উইকেটরক্ষক), পেট কামিন্স, মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা ও জস হ্যাজলউড।(সূত্র: ক্রিকেট এনমোর)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.