বিশেষ কায়দায় ফেন্সিডিল পাচার চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে এক মাদক ব্যবসায়ী ও ৮ জুয়ারী আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: অভিনব কায়দায় মোটরসাইকেলে মাদক পাচারকালে এক মাদক ব্যবসায়ী এবং জুয়া খেলার সময় ৮ জুয়াড়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
গতকাল রবিবার দুপুরে মোটরসাইলের তেলের ট্যাঙ্কি ও বডিতে বিশেষ কায়দায় আমদানী নিষিদ্ধ ভারতীয় ১০৫ বোতল ফেন্সিডিল, ১টি বাইক ও নগদ ৬০০ টাকাসহ শুকুদ্দি নামে একজনকে আটক করে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল।
শিবগঞ্জ পৌরসভার ২ নং ওয়ার্ডের দাউন জাগির নার্সারী মোড়ের রাস্তায় চেক পোষ্টে এ মাদক উদ্ধার হয়।
আটককৃত আসামি হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের তেলকুপি বিশ্বাস টোলা গ্রামের ৭নং ওয়ার্ডের মোছা. দুলালী বেগম ও সাদিকুল ইসলামের ছেলে মো. শুকুদ্দি(২৬)।
র‌্যাবের এক প্রেসনোটে রবিবার সন্ধ্যায় জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে ১৮ এপ্রিল রবিবার দুপুর সোয়া ২টার দিকে শিবগঞ্জের চেক পোস্টে ১টি হিরো গ্লামার বাইককে থামানোর সংকেত দেয় র‌্যাব। এ সময় বাইক আরোহী সংকেত অমান্য করে পালিয়ে যাবার সময় রাস্তার পাশে পড়ে যায় এবং আসামি দৌঁড়ে পালানোর চেষ্টা করে। পরে তাকে আটক করতে সক্ষম হয় র‌্যাব।
আটককৃত আসামি মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা করা হয়েছে। অন্য দিকে, রবিবার দিবাগত রাত পৌনে ১১টার দিকে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫নং ওয়ার্ডের ১নং কলোনীপাড়া মোঃ মাহমুদ হোসেন এর বাড়ীর দ্বিতীয় তলায় অভিযান চালিয়ে জুয়া খেলার অপরাধে ৮ জন জুয়াড়িকে আটক করে।
আটক জুয়াড়ীরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১নং কলোনী পাড়ার মোঃ মাহমুদ হোসেন (৫৫), মোঃ রানা (৩৫), ফকির পাড়ার মোঃ মিনাজ (৩২), মসজিদ পাড়ার মোঃ শাকিল (৩২), মোঃ রাসেল (৩২), মোঃ টুকু (৩৫), মোঃ মেরাজ (৩২), বাবু (৩৫)। এ সময় ১সেট প্লেয়িং কার্ড-, ১৫টি মোবাইল সেট, সীমকার্ড-১৫টি, নগদ-১৮ হাজার ১’শ টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.