বিশিষ্ট সঙ্গীত শিল্পী এন্ড্রু কিশোরকে চিকিৎসার জন্য ১০ লক্ষ টাকা অনুদান দিলেন প্রধানমন্ত্রী

ঢাকা প্রতিনিধি:  প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কিডনির অসুখে ভুগতে থাকা বিশিষ্ট সঙ্গীত শিল্পী এন্ড্রু কিশোরকে চিকিৎসার জন্য ১০ লক্ষ টাকা অনুদান প্রদান করেছেন। উন্নত চিকিৎসার জন্য আজ সোমবার সিঙ্গাপুর যাবেন বাংলা গানের এই জীবন্ত কিংবদন্তি।​

এ ব্যাপারে গতকাল সন্ধ্যায় এন্ড্রু কিশোর বলেন,  অনেকদিন ধরেই আমি কিডনির অসুখে ভুগছি। দেশের চিকিৎসকরা বিদেশে উন্নত চিকিৎসার পরামর্শ দিয়েছেন। সেজন্য আগামীকাল সোমবার সিঙ্গাপুর যাচ্ছি।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমি কৃতজ্ঞ। আমি অসুস্থ জেনে তিনি আমার পাশে দাঁড়িয়েছেন। সংস্কৃতির মানুষদের জন্য প্রধানমন্ত্রীর এ সৌজন্যতা সত্যি আমাদের জন্য অনেক গর্বের ব্যাপার। ঈশ্বর যেন তাকে সুস্থ রাখেন।

দেশের সঙ্গীতাঙ্গনের একটা বড় অধ্যায় জুড়ে আছে এন্ড্রু কিশোরের নাম। বিশেষ করে চলচ্চিত্রের গানে নিজের নামে একটা অধ্যায় গড়েছেন এন্ড্রু কিশোর।

এন্ড্রু কিশোর আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন চলচ্চিত্রের গান গেয়ে। ১৯৭৭ সালে আলম খানের সুরে মেইল ট্রেন সিনেমার ‘অচিনপুরের রাজকুমারী নেই যে তাঁর কেউ’ গানের মধ্য দিয়ে চলচ্চিত্রে প্লেব্যাক শুরু করেন এন্ড্রু কিশোর।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মো: ফারুক আহম্মেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.